Vivo X70 Pro+ শীঘ্রই দুর্দান্ত ক্যামেরা সহ ভারতে আসছে, টিজার প্রকাশ করল Flipkart

Avatar

Updated on:

খুব সম্প্রতি চীনের বাজারে Vivo X70 সিরিজের আত্মপ্রকাশ ঘটেছে৷ এ দিকে সংস্থা কিছু না বললেও সূত্রের খবর, ভারতে এই সিরিজের ফোনগুলি চলতি মাসের শেষে লঞ্চ হতে পারে। এর আগে Vivo X সিরিজের প্রতিটি ফোন প্রথমে ফ্লিপকার্টে লঞ্চ হয়েছিল। Vivo X70 সিরিজের ক্ষেত্রেও তার ব্যতীক্রম হচ্ছে না। ফ্লিপকার্টে একটি ল্যান্ডিং পেজ তৈরি হয়েছে। তাতে শোভা পাচ্ছে Vivo X70 Pro+ মডেলটি। আমরা সকলেই জানি, Vivo X সিরিজের ফোনগুলি ক্যামেরা-কেন্দ্রিক হয়। যার ফলে ওই পেজে Vivo X70 Pro+ এর ক্যামেরা ফিচারগুলি টিজ করা হয়েছে।

Vivo X70 সিরিজের ক্যামেরা ফিচার টিজ করল Flipkart

এক্স৭০ সিরিজের ক্যামেরা ভিভো ও জেইস যৌথ উদ্যোগে তৈরি করেছে। ফ্লিপকার্টের মাইক্রোসাইটে সেটা হাইলাইট হয়েছে। জেইসের টি কোটিং থাকার ফলে ছবি আরও স্পষ্ট ও উজ্বল উঠবে। আল্ট্রা সেন্সিং গিম্বাল ক্যামেরা চমৎকার ছবি তুলবে বলে জানানো হয়েছে। ভিভো এক্স৭০ প্রো+ মডেলে তোলা কয়েকটি ফটোও মাইক্রোসাইটে শেয়ার করা হয়েছে।

উল্লেখ্য, ভিভো এক্স৭০ প্রো+ এর রিয়ার প্যানেলে রয়েছে এফ/২.২২ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল Sony IMX598 আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ১২ মেগাপিক্সেল পোট্রেট সেন্সর, এবং ৮ মেগাপিক্সেলের পেরিস্কোপ ক্যামেরা। 

Vivo X70 সিরিজ কবে লঞ্চ হবে ভারতে

এই মুহূর্তে ফ্লিপকার্টের তরফে ভিভো এক্স৭০ সিরিজের অফিসিয়াল লঞ্চের দিনক্ষণ প্রকাশ করা হয়নি। তবে টিপস্টার যোগেশের মতে, আগামী ৩০ সেপ্টেম্বর ভারতে ভিভো এক্স৭০ সিরিজের ঘোষণা করা হবে। 

আবার মানিকন্ট্রোলের রিপোর্টে দাবি করা হয়েছে, বেস ভ্যারিয়েন্ট অর্থাৎ Vivo X70-এর ভারত আত্মপ্রকাশ ঘটবে না। শুধুমাত্র Vivo X70 Pro ও Vivo X70 Pro+ পা রাখবে ভারতে।

প্রসঙ্গত, Exynos 1080 প্রসেসরের সঙ্গে চীনা বাজারে এসেছে Vivo X70 Pro। তবে এটি ভারতে MediaTek Dimensity 1200 প্রসেসরের সাথে লঞ্চ করা হবে বলে জল্পনা রয়েছে। অন্যদিকে Snapdragon 888+ প্রসেসরের সাথে আসবে এই সিরিজের সবচেয়ে অ্যাডভান্সড হ্যান্ডসেট, Vivo X70 Pro+।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥