Vivo Y20A ও Vivo Y20G ফোনের দাম বাড়ল, জেনে নিন নতুন মূল্য

Avatar

Published on:

হালফিল সময়ে পুরোনো ফোনের দাম বাড়ানো যেন স্মার্টফোন ব্র্যান্ডগুলির অভ্যাসে পরিণত হচ্ছে। গত মাসেই Vivo তার দুটি এন্ট্রি-লেভেল ফোনের দাম, লঞ্চ প্রাইসের থেকে ৫০০ টাকা বাড়িয়েছিল। এরপর কার্যত একই পথে হেঁটেছে Xiaomi, Oppo বা Samsung-এর মত সংস্থাগুলিও। সেক্ষেত্রে মাস ঘুরতে না ঘুরতেই, Vivo (ভিভো) পুনরায় তার দুটি স্মার্টফোনের দাম ১,০০০ টাকা পর্যন্ত বাড়িয়েছে। এবার মূল্যবৃদ্ধির কবলে পড়েছে ব্র্যান্ডের ‘Y’ সিরিজের দুটি মিড-রেঞ্জার ফোন Vivo Y20A (ভিভো ওয়াই ২০ এ) এবং Y20G (ওয়াই ২০ জি)। আসুন এই দুটি ভিভো ফোনের বর্ধিত দাম এবং ফিচার এক নজরে দেখে নেওয়া যাক।

Vivo Y20A ও Vivo Y20G-এর নতুন দাম

ভিভো ওয়াই ২০ এ ফোনের ৩ জিবি/৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ১১,৪৯০ টাকায় লঞ্চ হয়েছিল। কিন্তু ফোনটির দাম ৫০০ টাকা বাড়ানো হয়েছে এবং মূল্যবৃদ্ধির জেরে এটির নতুন দাম হয়েছে ১১,৯৯০ টাকা। অন্যদিকে দুটি স্টোরেজ কনফিগারেশনে (৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ, ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ) চালু হওয়া ভিভো ওয়াই ২০ জি ফোনটির দাম বেড়েছে ১,০০০ টাকা। এক্ষেত্রে ১২,৯৯০ টাকা মূল্যের স্ট্যান্ডার্ড ৪ জিবি মডেলটির নতুন দাম হয়েছে ১৩,৯৯০ টাকা; যেখানে ৬ জিবি সংস্করণটি ১৫,৯৯০ টাকায় পাওয়া যাবে।

Vivo Y20A এবং Vivo Y20G-এর স্পেসিফিকেশন

ফিচারের কথা বললে, ভিভো ওয়াই ২০ এ স্মার্টফোনটিতে ৬.৫১ ইঞ্চির Halo iView ডিসপ্লে, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ১০ ওয়াট চার্জিং প্রযুক্তি রয়েছে। এছাড়া এতে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল-ক্যামেরা সেটআপ এবং স্ন্যাপড্রাগন ৪৩৯ এসওসি বর্তমান।

অন্যদিকে ভিভো ওয়াই ২০ জি মডেলে ৬.৫১ ইঞ্চি এইচডি+ আইপিএস ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি ৮০ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট পাওয়া যাবে। যেখানে ফটোগ্রাফির জন্য থাকবে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥