Vivo Y33s খুব সস্তায় ১২ জিবি র‌্যাম ও ট্রিপল ক্যামেরা সহ লঞ্চ হল, জেনে নিন দাম ও ফিচার

Avatar

Published on:

Vivo তাদের Y সিরিজের নতুন ফোন হিসেবে আজ Vivo Y33s ভারতে লঞ্চ করলো। এই ফোনটি ২০,০০০ টাকার কমে এসেছে। 4G কানেক্টিভিটির এই ফোনে রয়েছে অক্টা-কোর মিডিয়াটেক হেলিও প্রসেসর ও‌ ভার্চুয়াল র‌্যাম ফিচার। আবার ফোনটি ট্রিপল রিয়ার ক্যামেরা ও‌ ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সহ এসেছে। এছাড়া Vivo Y33s ফোনে পাওয়া যাবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। আসুন ফোনটির দাম ও সমস্ত স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Vivo Y33s এর ভারতে দাম ও লভ্যতা

ভিভো ওয়াই৩৩ এস এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৭,৯৯০ টাকা। ফোনটি মিড ডে ড্রিম ও মিরর ব্ল্যাক কালারে পাওয়া যাবে। Vivo India eStore, Flipkart, Amazon, Tatacliq সহ বিভিন্ন রিটেল স্টোর থেকে ভিভো ওয়াই৩৩ এস ফোনটি কেনা যাবে।

লঞ্চ অফার হিসেবে HDFC ও ICICI ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ডধারীরা Vivo Y33s কিনলে ১,৫০০ টাকা ছাড় পাবেন। ফোনটি নয় মাসের নো কস্ট ইএমআই-এ কেনা যাবে।

Vivo Y33s এর স্পেসিফিকেশন ও ফিচার

ভিভো ওয়াই৩৩ এস ফোনটি অ্যান্ড্রয়েড ১১-ভিত্তিক ফানটাচ ওএস ১১.১ সিস্টেমে চলবে। এই স্মার্টফোনে আছে ৬.৫৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০৮ পিক্সেল) ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে। এর স্ক্রিন টু বডি রেশিও ৯০.৬ শতাংশ। ভিভো ওয়াই৩৩ এস ফোনে ব্যবহার করা হয়েছে অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর। ফোনটি ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। পাশাপাশি অতিরিক্ত ৪ জিবি ভার্চুয়াল র‌্যাম রয়েছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ফোনের স্টোরেজ ১ টিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য Vivo Y33s ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল- ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর (এফ/১.৮), ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর (এফ/২.৪), ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর (এফ/২.৪)। রিয়ার ক্যামেরাতে মিলবে সুপার নাইট মোড, আল্ট্রা স্টেবেল ভিডিও, সুপার এইচডিআর, ও আই অটোফোকাসের মতো ফিচার।

এদিকে সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ডিসপ্লের কাট আউটের মধ্যে ১৬ মেগাপিক্সেল (এফ/২.০) ফ্রন্ট-ফেসিং ক্যামেরা উপস্থিত। এই ক্যামেরা সুপার নাইট সেলফি, মাল্টি স্টাইল পোট্রেট, ভিডিও ফেস বিউটির মতো ক্যামেরা মোডস অফার করবে।

Vivo Y33s স্মার্টফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে, যার সঙ্গে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। সিকিউরিটির জন্য ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের সাথে ফোনে রয়েছে ফেস আনলক প্রযুক্তি। কানেক্টিভিটি অপশনের মধ্যে এই ফোনে ডুয়েল সিম, ডুয়েল ওয়াই-ফাই ব্যান্ড, ব্লুটুথ, জিপিএস, ইউএসবি টাইপ সি পোর্ট পাওয়া যাবে। ফোনটির ওজন ১৮২ গ্রাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥