লঞ্চের আগেই রিটেলার সাইটে Vivo Y53 ও Vivo Y53s, ফাঁস স্টোরেজ ও কালার অপশন

Avatar

Published on:

Vivo শীঘ্রই তাদের Y সিরিজের বেশ কয়েকটি নতুন স্মার্টফোন ভারত ও চীন সহ অন্যান্য মার্কেটে লঞ্চ করবে। এদের মধ্যে সবার প্রথমে Vivo Y53 ও Vivo Y53s বাজারে আসার সম্ভাবনা আছে। স্মার্টফোন দু’টির ওপর থেকে কবে পর্দা উঠবে, তা অবশ্য Vivo এখনও ঘোষণা করেনি। তবে এখন, চাইনিজ রিটেলার সাইট JD.com-এ Vivo Y53 ও Vivo Y53s লিস্টেড হয়েছে। এই ই-কমার্স সাইট থেকে দু’টি স্মার্টফোনেরই স্টোরেজ ও কালার অপশনের বিষয়ে জানা গিয়েছে।

ভিভো ওয়াই ৫৩-এর রিটেলার লিস্টিং বলছে, ফোনটি ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হবে। আবার ভিভো ওয়াই ৫৩ স্টারি নাইট, রেইনবো, হাইয়ান, ও সি সল্ট কালারে বেছে নেওয়া যাবে।

অন্যদিকে, ভিভো ওয়াই ৫৩এস স্মাটফোনটি ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং এটি ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ, ও ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ বিকল্পে পাওয়া যাবে। এটি ক্লাসিক অরেঞ্জ এবং ডিপ ওশেন ব্লু কালার অপশনে উপলব্ধ হবে।

প্রসঙ্গত, Vivo Y53s সম্প্রতি V2058 মডেল নম্বরের সাথে ভারতের ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস, চীনা কোয়ালিটি সার্টিফিকেশন সেন্টার ও গুগল প্লে কনসোলে (Google Play Console) অন্তর্ভুক্ত হয়েছিল। সাইটগুলির লিস্টিং অনুযায়ী Vivo Y53s ফোনে ফুল এইচডি+ রেজোলিউশন, হেলিও জি৮০ চিপসেট, অ্যান্ড্রয়েড ১১ ভার্সন, এবং ১৮ ওয়াট র‌্যাপিড চার্জিং সাপোর্ট থাকবে।

সঙ্গে থাকুন ➥