Xiaomi Mi 10S ফোনে থাকছে এই ফাস্ট চার্জিং প্রযুক্তি, মুহূর্তে ফোন হবে ফুল চার্জ

Avatar

Published on:

Xiaomi আগামী ১০ মার্চ ঘরেলু মার্কেটে লঞ্চ করবে Mi 10S। কোম্পানির তরফে লঞ্চের আগে এই ফোনের মুখ্য ফিচারগুলি টিজ করা হচ্ছে। ইতিমধ্যেই জানা গেছে এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর ও ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা থাকবে। এবার মি ১০এস ফোনের চার্জিং টেকনোলজি সামনে আনলো শাওমি। এই ফোনে ৫০ ওয়াট ওয়্যার্ড চার্জিং সাপোর্ট থাকবে।

এছাড়াও Xiaomi-র অফিসিয়াল উইচ্যাট পেজে জানানো হয়েছে, Mi 10S ফোনটি ৩০ ওয়াট ওয়্যারলেস ও ১০ ওয়াট রিভার্স ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসবে। এর আগে 3C সার্টিফিকেশন সাইট থেকে জানা গিয়েছিল মি ১০এস ফোনে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। যদিও শাওমির সম্প্রতি টিজার সামনে আসার পর এই তথ্য ভুল প্রমাণিত হয়েছে।

ছবি ক্রেডিট- Xiaomi

Xiaomi Mi 10S সম্পর্কে এর আগে কি জানা গিয়েছিল

কয়েকদিন আগে শাওমির তরফে শেয়ার করা একটি পোস্টার থেকে জানা গিয়েছিল, এই ফোনটি ব্ল্যাক, ব্লু ও হোয়াইট কলারে আসবে। আবার এতে Harmon Kardon এর ডুয়েল স্পিকার দেওয়া হবে। আবার এই ফোনে ব্যবহার করা হবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর। ইতিমধ্যেই এই প্রসেসরের সাথে Motorola Edge S ফোনটি লঞ্চ হয়েছে।

আবার মি ১০এস ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস AMOLED স্ক্রিন সহ আসতে পারে। যার রিফ্রেশ রেট হবে ৯০ হার্টজ। সেলফি ক্যামেরা হিসাবে এতে থাকবে ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আবার পিছনে দেখা যাবে কোয়াড ক্যামেরা। এর প্রাইমারি ক্যামেরা হবে ১০৮ মেগাপিক্সেল। বাকি তিনটি ক্যামেরা হবে ১৩ মেগাপিক্সেল আলট্রাওয়াইড, ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। ফোনটি মিড রেঞ্জে লঞ্চ হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥