ঘরকেই ২০০ ইঞ্চি স্ক্রিন বানিয়ে দেবে এই ছোট্ট ডিভাইস, TV কেনার দরকার নেই, এখানে সস্তায় পাবেন

Avatar

Published on:

Yabar K2s 4K Projector Launched in India

এখন ঘরে বসেই আপনি বড় পর্দার আনন্দ উপভোগ করতে পারবেন। আর আপনাকে সেই সুযোগ করে দিচ্ছে Yaber কোম্পানিটি। কারণ তরা সম্প্রতি একটি প্রোজেক্টর লঞ্চ করেছে, যার নাম, Yabar K2s 4K Projector। এর মাধ্যমে আপনি ঘরে বসেই ২০০ ইঞ্চি বড়পর্দা উপভোগ করতে পারবেন। উল্লেখ্য, এই সংস্থাটি অরিজিন মার্কেটিং প্রাইভেট লিমিটেডের সাথে অংশীদারিত্ব করেছে। Yabar K2s 4K গ্যাজেটটি আউটডোর মুভি প্রজেক্টর, অডিও এবং জেবিএল স্পিকার সহযোগে পাওয়া যাবে।

ওয়ারলেস ব্লুটুথ স্পিকার হিসেবেও কাজ করবে এই Yabar K2s 4K Projector

ইয়াবার কে২এস ৪কে প্রজেক্টরটিতে ৮০০ এএনএসআই লুমিনাস ল্যাম্প রয়েছে এবং এটি ৪কে ইউএইচডি রেজোলিউশনের (৪০৯৬×২১৬০ পিক্সেল ) সাথে নিখুঁত ও উজ্জ্বল ভিজ্যুয়াল অফার করে। এটিতে জেবিএল এবং ডলবি অডিওর ইনবিল্ড স্টেরিও স্পিকার সিস্টেম বর্তমান, যেটি ২০ ওয়াট (১০×২ ওয়াট) সাউন্ড আউটপুট অফার করে থাকে। এটির স্পিকার সিস্টেম মুভি নাইট, গেমিং সেশন অথবা কোনো গুরুত্বপূর্ণ প্রজেকশনের সময় অসাধারণ সাউন্ড আউটপুট অফার করে। এছাড়াও, প্রজেক্টর হিসেবে ব্যবহার করার পাশাপাশি এটিকে ওয়্যারলেস ব্লুটুথ স্পিকার হিসেবেও ব্যবহার করা যেতে পারে।

এই প্রজেক্টরে K2s WiFi 6 সাপোর্ট সহ আরো অনেকগুলি কানেক্টিভিটি অপশন দেওয়া হয়েছে

এই প্রজেক্টটরে ৪কে ইউএইচডি কন্টেন্ট অনলাইন স্ট্রিমিং করার সময় যাতে বাফারিং না হয় সেই জন্য ওয়াইফাই ৬-এর সাপোর্ট দেওয়া হয়েছে। এছাড়াও এতে ভয়েস কন্ট্রোলের জন্য অ্যামাজন অ্যালেক্সার সাপোর্ট রয়েছে। পাশাপাশি এনএফসি ফিচারের সাথে আপনি কোনো কিছু স্ট্রিমিং করার জন্য প্রজেক্টরটিকে ফোনের সাথে কানেক্ট করতেও পারবেন। এচে এইচডিএমআই (সিইসি / এআরসি), ইউএসবি পোর্ট এবং নেটফ্লিক্স, প্রাইম ভিডিও, হুলু এবং ডিসনি প্লাস-এর মতো জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম সহ ৭০০০ টিরও বেশি অ্যাপ সাপোর্ট করে।

এই প্রজেক্টরটির মাধ্যমে ২০০ ইঞ্চির বৃহৎ স্ক্রিন তৈরি করা যাবে

Yabar K2s 4K Projector ডিভাইসটির ইন্টেলিজেন্স ফিচারগুলির মধ্যে রয়েছে অটো ফোকাস এবং অটো কি স্টোন অ্যাডজাস্টমেন্ট। যেটি আপনাকে ২০০ ইঞ্চি পর্যন্ত এমার্সিভ ৪কে কনটেন্ট এবং ৩৬০ ডিগ্রি ডলবি অডিও সাউন্ড প্রজেক্ট করার সুবিধা দেয়। আর এর মাধ্যমে আপনার বসার ঘরটি অতি সহজেই একটি বড় সিনেমা হলে পরিণত হতে পারে।

Yabar K2s 4K Projector এর দাম এবং লভ্যতা-

Yabar K2s 4K আউটডোর মুভি প্রজেক্টরের এমআরপি হলো ৫৪, ৯০০ টাকা। তবে এটি অ্যামাজনে ছাড় দিয়ে পাওয়া যাবে ৪১,৮৯০ টাকায়। এছাড়াও Origin shop থেকে কিনলে এর জন্য আপনাকে খরচ করতে হবে ৩৭,৯৯০ টাকা।

সঙ্গে থাকুন ➥