মাত্র ৯৯ টাকায় Unlimited Data, বাজার মাতাতে জবরদস্ত প্ল্যান লঞ্চ করল Airtel

Avatar

Published on:

bharti-airtel-launchea-new-rs-99-unlimited-data-plan-check-validity-and-other-details

ফাস্ট ইন্টারনেট স্পিড এবং ভালো কানেক্টিভিটির জন্য অনেকেই Bharati Airtel-এর সিম ব্যবহার করতে পছন্দ করেন। যদিও সংস্থার রিচার্জ খরচ নিয়ে মাঝেমধ্যেই গ্রাহকদের মধ্যে অসন্তোষের সুর শোনা যায়। তবে আপনি যদি Airtel ইউজার হন, তাহলে আজ আপনার জন্য রয়েছে দারুণ সুখবর! ব্যাপারটা হচ্ছে যে, ভারতের অন্যতম শীর্ষস্থানীয় এই টেলিকম কোম্পানিটি আনলিমিটেড ডেটা বেনিফিটসহ একটি সস্তা প্ল্যান লঞ্চ করে আলোড়ন সৃষ্টি করেছে। নতুন ডেটা প্ল্যানটির দাম রাখা হয়েছে মাত্র ৯৯ টাকা, যা Airtel ইউজারদের ডেটা কোটা শেষ হলে বা হঠাৎ প্রয়োজনে চাহিদা মেটাবে। আসুন, এখন এই ৯৯ টাকার Airtel প্ল্যান সম্পর্কে
বিস্তারিতভাবে সবকিছু জেনে নিই।

Airtel-এর নতুন ৯৯ টাকার ডেটা প্যাক

সদ্য চালু হওয়া ৯৯ টাকা দামের এয়ারটেল প্ল্যানটিতে ডেটা ছাড়া অন্য কোনো সুবিধা মিলবেনা। এটি গ্রাহকদের ১ দিনের বৈধতায় আনলিমিটেড ডেটা অফার করবে। আসলে রোজ অনলাইন থাকতে গিয়ে অনেকেরই ডেটা কোটা শেষ হয়ে যায় বা নির্দিষ্ট ডেটা লিমিটের বাইরে ডেটা প্রয়োজন হয়, সেক্ষেত্রে এই ডেটা প্যাকটি কাজে আসবে।

তবে মনে রাখবেন যে এই প্ল্যানেও পক্ষান্তরে ৩০ জিবি ডেটা লিমিট রয়েছে, আর তাছাড়া এই ডেটা প্যাকটি ব্যবহার করতে অবশ্যই একটি বেস প্ল্যান সক্রিয় (মানে রিচার্জ ভ্যালিডিটি) থাকতে হবে।

আনলিমিটেড 5G ডেটা অফার করছে Airtel

৫জি পরিষেবা লঞ্চের পর থেকে এখনও অবধি আনলিমিটেড ৫জি পরিষেবা কোনো অতিরিক্ত খরচ ছাড়াই ব্যবহার করার সুযোগ দিচ্ছে এয়ারটেল। এক্ষেত্রে ন্যূনতম ২৩৯ টাকার রিচার্জ করলে এবং ৫জি হ্যান্ডসেট থাকলেই আপনি এয়ারটেল ৫জি প্লাস (Airtel 5G Plus)-এর ট্রুলি আনলিমিটেড (Truly Unlimited) পরিষেবা উপভোগ করতে পারবেন। এক্ষেত্রে আপনার এলাকায় ৫জি নেটওয়ার্ক বা কাছে ৫জি হ্যান্ডসেট না থাকলে উক্ত ৯৯ টাকার প্ল্যানটি কাজে আসবে।

সঙ্গে থাকুন ➥