Vodafone Idea-র ধামাকা অফার, নতুন ফোনে সিম লাগালেই ২৪০০ টাকার ফ্রি রিচার্জ

Updated on:

Vodafone Idea Smartphone Program Announced

Vodafone Idea (VI) তার গ্রাহকদের জন্য একটি দুর্দান্ত অফার চালু করেছে, যেখানে রিচার্জে গ্রাহকরা ২৪০০ টাকা ছাড় পাবেন। আর এই অফারের নাম দেওয়া হয়েছে ভিআই স্মার্টফোন পোগ্রাম (Vi Smartphone Program)। এই ভিআই স্মার্টফোন প্রোগ্রামের আওতায় গ্রাহকদের প্রতি মাসে রিচার্জে ১০০ টাকা ছাড় দেওয়া হবে। এই ডিসকাউন্ট পাওয়া যাবে ২৪ মাসের জন্য। চলুন ভিআই স্মার্টফোন পোগ্রাম সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

VI এর স্মার্টফোন প্রোগ্রাম কি?

যেসমস্ত গ্রাহক তাদের থ্রিজি ফোনকে ফোরজি/৫জি-তে (4G/5G Smartphone) আপগ্রেড করতে চান তাদের জন্য ভিআই স্মার্টফোন প্রোগ্রাম চালু করেছে। অর্থাৎ কোম্পানি চায় গ্রাহকরা ফিচার ফোন ছেড়ে স্মার্টফোন ব্যবহার করুক।

ভোডাফোন আইডিয়ার এই অফার কোম্পানির বিদ্যমান এবং নতুন উভয় গ্রাহকদের জন্য উপলব্ধ। আর এই অফার পেতে নতুন স্মার্টফোনে ভিআইয়ের ফোরজি/৫জি সিম (Vi 4G/5G Sim) ব্যবহার করতে হবে। গ্রাহকরা ফোনে নতুন সিম ঢোকানোর সাথে সাথেই একটি ওয়েলকাম মেসেজ পাবেন। এছাড়াও, ২,৪০০ টাকার রিচার্জ ডিসকাউন্ট সম্পর্কে জানানো হবে।

এই অফারে Vodafone Idea গ্রাহকদের সিম ইনসার্ট করার ৩০ দিনের মধ্যে ২৯৯ বা তার বেশি টাকার প্ল্যান রিচার্জ করতে হবে। এর পরে, তিনি ভিআই অ্যাপে অফারটি দেখতে পাবেন। ভিআই অ্যাপের ‘মাই কুপনস’ সেকশনে প্রতি মাসে ১০০ টাকার রিচার্জ কুপন পাওয়া যাবে, যা ২৪ মাস ধরে পাওয়া যাবে। এইভাবে আপনি ২৪ মাসে ২৪০০ টাকা পাবেন।

সঙ্গে থাকুন ➥