মাত্র 13499 টাকায় 40 ইঞ্চি স্ক্রিন, জার্মানির জনপ্রিয় ব্র্যান্ড ভারতে লঞ্চ করল Blaupunkt Sigma 40-inch স্মার্ট টিভি

Avatar

Published on:

Blaupunkt Sigma 40-inch Smart TV Launched

Blaupunkt চলতি বছরের ফেব্রুয়ারি মাসে ভারতে Sigma-সিরিজের অধীনে ২৪-ইঞ্চি ডিসপ্লে সাইজের একটি স্মার্ট টেলিভিশন লঞ্চ করেছিল। আর আজ অর্থাৎ ২রা মে ব্র্যান্ডটি এদেশে আলোচ্য লাইনআপের অধীনে আরেকটি নতুন মডেলের ঘোষণা করল। Blaupunkt Sigma 40-inch নামের এই স্মার্ট টিভিটি পূর্বসূরির থেকে দ্বিগুণ আকারের ডিসপ্লের পাশাপাশি একাধিক আপগ্রেডেড স্পেসিফিকেশনও অফার করে। এতে আছে HD LED ডিসপ্লে প্যানেল, ৪ জিবি র‍্যাম, ৪০ ওয়াট সাউন্ড আউটপুট অফারকারী অডিও সিস্টেম, ব্লুটুথ এবং ওয়াইফাই। আবার Blaupunkt Sigma 40-inch টিভিতে বিভিন্ন ওটিটি অ্যাপ সহ গুগল অ্যাসিস্টেন্টের মতো স্মার্ট ফিচারও সাপোর্ট করবে। চলুন Blaupunkt Sigma 40-inch টিভির দাম, প্রাপ্যতা এবং স্পেসিফিকেশন বিস্তারে জেনে নেওয়া যাক।

নতুন মডেল লঞ্চের বিষয়ে Blaupunkt সংস্থার কর্মকর্তারা বলেছেন, “ব্যবহারকারীরা এতে একাধিক অ্যাপ এবং কনটেন্ট অ্যাক্সেস করতে পারবেন। পাশাপাশি নির্বিঘ্নে স্মার্ট টিভি দেখার অভিজ্ঞতাও উপভোগ করতে পারবেন। Sigma Series 40-inch টিভি স্লিক ডিজাইন, অত্যাশ্চর্য ভিজ্যুয়াল এবং উন্নত সাউন্ড কোয়ালিটি সহ এসেছে।”

ভারতে Blaupunkt Sigma 40-inch স্মার্ট টিভির দাম এবং লভ্যতা

ভারতের বাজারে ব্লপাঙ্কট সিগমা ৪০-ইঞ্চি স্মার্ট টিভির দাম ১৩,৪৯৯ টাকা রাখা হয়েছে। প্রাপ্যতার কথা বললে, এটিকে আগামী ৪ঠা মে থেকে ই-কমার্স সাইট ফ্লিপকার্টের (Flipkart) -এর মাধ্যমে কেনা যাবে। জানিয়ে রাখি, এই একই দিনে ফ্লিপকার্ট বিগ সেভিংস ডেজ সেল শুরু হচ্ছে।

Blaupunkt Sigma 40-inch স্মার্ট টিভির স্পেসিফিকেশন

নাম অনুসারে, নতুন ব্লপাঙ্কট সিগমা ৪০-ইঞ্চি টিভিতে রয়েছে সরু বেজেল পরিবেষ্টিত ৪০-ইঞ্চির LED ডিসপ্লে প্যানেল, যা এইচডি রেজোলিউশন এবং ৩০০ নিট পিক ব্রাইটনেস সাপোর্ট করে। পারফরম্যান্সের জন্য উক্ত ডিভাইসে অ্যামলজিক (Amlogic) কোয়াড-কোর প্রসেসর এবং মালি জি৩১ জিপিইউ আছে। অ্যাপ এবং গেম সংরক্ষণের জন্য এই টেলিভিশনে ৪ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি ইন্টারনাল স্টোরেজ পাওয়া যাবে। ব্লপাঙ্কট ব্র্যান্ডিংয়ের এই টেলিভিশন অ্যান্ড্রয়েড টিভি অপারেটিং সিস্টেমে চালিত এবং এটি ল্যাপটপ, মোবাইল, পিসি ডিভাইসের সাথে সামঞ্জস্যপূর্ণ।

অডিও বিভাগের কথা বললে, Blaupunkt Sigma 40-inch স্মার্ট টেলিভিশনে ডলবি ডিজিটাল প্লাস এবং ডিটিএস ট্রুসারাউন্ড প্রযুক্তি সমর্থিত ডুয়াল বটম-ফায়ারিং স্টেরিও বক্স স্পিকার আছে, যা ৪০ ওয়াট আউটপুট অফার করে। স্মার্ট ফিচার হিসাবে এতে গুগল অ্যাসিস্ট্যান্টের সাপোর্ট পাওয়া যাবে, যার মাধ্যমে ইউজাররা হ্যান্ডস-ফ্রি মোডে ডিভাইস নিয়ন্ত্রণ করতে পারবেন। এক্ষেত্রে আলোচ্য স্মার্ট টেলিভিশনের রিটেল বক্সে থাকা রিমোটে গুগল অ্যাসিস্ট্যান্ট সহ ইউটিউব (YouTube), অ্যামাজন ভিডিও (Amazon Video), জি৫ (Zee5), সনিলিভ (SonyLIV) এবং ভুট (Voot) অ্যাপের জন্য ডেডিকেটেড বাটন রয়েছে৷ পরিশেষে, কানেক্টিভিটির জন্য নয়া Blaupunkt Sigma 40-inch স্মার্ট টিভিতে – ব্লুটুথ, ওয়াই-ফাই, তিনটি এইচডিএমআই পোর্ট, এবং দুটি ইউএসবি পোর্ট অন্তর্ভুক্ত।

সঙ্গে থাকুন ➥