১৯ হাজার টাকা সস্তায় বাড়ি আনুন OnePlus এর ৫৫ ইঞ্চি Smart TV, অফার হাতছাড়া করবেন না

Avatar

Published on:

OnePlus TV U1S Series 55 inch available with discount

বড় ডিসপ্লের কোনো স্মার্ট টিভি (Smart TV) নিতে চাইলে, আপনার জন্যই এই প্রতিবেদন। আসলে OnePlus TV U1S সিরিজের ৫৫ ইঞ্চি মডেলের উপর এখন লোভনীয় অফার পাওয়া যাচ্ছে। এই টিভির এমআরপি ৫৯,৯৯৯ টাকা। তবে স্মার্ট টিভিটি এখন ১৭,০০০ টাকা ডিসকাউন্টে ৪২,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। আবার আপনার কাছে কোম্পানির মেম্বারশিপ থাকলে মিলবে অতিরিক্ত ২,০০০ টাকা ছাড়। তাই এখন আকর্ষণীয় অফার হাতছাড়া করা উচিত হবে না। আসুন OnePlus TV U1S সিরিজের ৫৫ ইঞ্চি মডেলের ফিচার ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

ওয়ানপ্লাসের এই টিভি-তে ৩৮৪০x২১৬০ রেজোলিউশনের ৫৫ ইঞ্চি 4K ডিসপ্লে উপস্থিত। ছবির গুণমান আরও উন্নত করার জন্য, সংস্থাটি গামা ইঞ্জিন, এমইএমসি, ডায়নামিক কনট্রাস্ট এবং কালার স্পেস ম্যাপিংও এতে দিয়েছে। এছাড়াও আপনি এই টিভাতে HDR10+ এবং HLG সাপোর্ট পাবেন। এতে ২ জিবি র‌্যাম ও ১৬ জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে, ফলে আপনি অনেক কনটেন্ট ডাউনলোড করে রাখতে পারবেন।

সাউন্ডের জন্য, এই টিভিতে ৩০ ওয়াট স্পিকার বর্তমান, যা ডলবি অডিও সাপোর্ট করবে। আবার বিল্ট-ইন গুগল অ্যাসিস্ট্যান্ট এবং ক্রোমকাস্ট সহ এই টিভিটি অ্যান্ড্রয়েড টিভি ১০ অপারেটিং সিস্টেমে কাজ করে। অক্সিজেন প্লে ছাড়াও ইউটিউব, প্রাইম ভিডিও, নেটফ্লিক্স, স্পটিফাই এবং গুগল প্লে স্টোরের সাপোর্ট রয়েছে ওয়ানপ্লাসের এই টিভিতে।

কানেক্টিভিটির জন্য এতে সামিল রয়েছে ওয়াই-ফাই ২.৪ গিগাহার্টজ / ৫ গিগাহার্জ ৮০২.১১ এ / বি / জি / এন, ব্লুটুথ ৪.০, দুটি এইচডিএমআই ২.১, একটি এভি ইনপুট এবং দুটি ইউএসবি ২.০ পোর্ট।

সঙ্গে থাকুন ➥