সস্তায় পুজোতে বাড়ি আনুন নতুন টিভি, Samsung লঞ্চ করল ৩২ ইঞ্চি HD TV

Avatar

Published on:

Samsung 32-inch HD TV launched in India

ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেল (Flipkart Big Billion Days Sale) উপলক্ষ্যে Samsung তাদের একটি নতুন স্মার্ট টিভির ওপর থেকে পর্দা সরালো, যার নাম Samsung 32-inch HD TV (Model: 32T4380AK)। নয়া এই টিভিটির চারপাশে রয়েছে পুরু বেজেল এবং এর ডিসপ্লের রেজোলিউশন ১৩৬৬x৭৬৮ পিক্সেল ও রিফ্রেশ রেট ৫০ হার্টজ। চলুন দেখে নেওয়া যাক নতুন Samsung 32-inch HD TV (Model: 32T4380AK) স্মার্ট টিভির দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Samsung 32-inch HD TV এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে স্যামসাং ৩২-ইঞ্চি এইচডি টিভির দাম ধার্য করা হয়েছে ১২,৪৯৯ টাকা। সংস্থার নিজস্ব স্টোর এবং ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে ক্রেতারা কিনতে পারবেন নতুন এই স্মার্ট টিভিটি। আবার বিগ বিলিয়ন ডেজ সেলে অ্যাক্সিস ব্যাঙ্ক এবং আইসিআইসিআই ব্যাংকের ক্রেডিট এবং ডেবিট কার্ডের মাধ্যমে টিভিটি কিনলে ক্রেতারা পাবেন ১০ শতাংশ ছাড়।

Samsung 32-inch HD TV এর ফিচার ও স্পেসিফিকেশন

নবাগত স্যামসাং ৩২-ইঞ্চি এইচডি টিভিতে (Model: 32T4380AK) রয়েছে একগুচ্ছ নতুন ফিচার। এর মধ্যে থাকছে স্যামসাং টিভি প্লাস সার্ভিস। ফলে টিভিটিতে ৫৫টি লাইভ ইন্টারন্যাশনাল এবং লোকাল চ্যানেল যেমন, রিপাবলিক টিভি, ডিসকভারি টিভি সহ অন্যান্য চ্যানেলগুলি সাপোর্ট করবে। এই টিভিটি টাইজেন টিভি অপারেটিং সিস্টেমে চালিত।

অন্যদিকে, সংস্থাটি দাবি করেছে এর হাই ডাইনামিক রেঞ্জ এবং পিওর কালার টেকনোলজি (PureColor technology) আলো এবং অন্ধকার উভয় পরিবেশে উন্নত মানের পিকচার কোয়ালিটি অফার করবে। উপরন্তু ছবির ডেপ্থ ও কনট্রাস্ট বাড়ানোর জন্য এতে থাকছে বিশেষ টেকনোলজি। আবার টিভিটিতে উপস্থিত আল্ট্রা ক্লিন ভিউ টেকনোলজির মাধ্যমে ব্যবহারকারী হাই কোয়ালিটির ছবি দেখতে পারবেন।

শুধু তাই নয়, নতুন এই স্মার্ট টিভিতে ডলবি ডিজিটাল প্লাস সিস্টেম বর্তমান, যা থ্রিডি সারাউন্ড সাউন্ড এফেক্ট তৈরী করবে। তদুপরি টিভিতে পিসি মোড, গেম মোড, স্ক্রীন মিররিং এবং এন্টারটেইনমেন্টের জন্য ইউনিভার্সাল গাইড উপলব্ধ।

যাইহোক, Samsung 32-inch HD TV -র হার্ডওয়্যার প্রসঙ্গে বলতে গেলে, এতে রয়েছে ২০ ওয়াট স্পিকার ইউনিট, দুটি এইচডিএমআই পোর্ট এবং একটি ইউএসবি পোর্ট। সর্বোপরি টিভিটির পরিমাপ ৭২৩.৩x৪২৫.১x৮৫.৭ এমএমএবং এর ওজন ৩.৮ কেজি।

সঙ্গে থাকুন ➥