ডিজিটাল ডিসপ্লে-ব্লুটুথ সহ নানা দুর্ধর্ষ ফিচার্স, 68 কিমি মাইলেজ নিয়ে লঞ্চ হল নতুন Super Splendor Xtec

Avatar

Published on:

Hero Super Splendor XTEC launched India

দেশের অন্যতম ভরসাযোগ্য কমিউটার মোটরসাইকেল হিসাবে পরিচিত Super Splendor এর আধুনিক ভ্যারিয়েন্ট লঞ্চ করল Hero। সংস্থার নতুন এক্সটেক ব্র্যান্ডের আওতায় নিয়ে আসা হয়েছে Hero Super Splendor XTEC মডেলটিকে। ১২৫ সিসি ইঞ্জিনযুক্ত এই নয়া বাইকটির দাম ৮৩,৩৬৮ টাকা (এক্স-শোরুম) থেকে শুরু হয়েছে। দুই ভ্যারিয়েন্টে উপলব্ধ এটি – ড্রাম এবং ডিস্ক। বাইকটি শীঘ্রই এদেশে হিরোর সমস্ত শোরুমে উপলব্ধ হবে।

Hero Super Splendor XTEC ডিজাইন ও কালার অপশন

হিরো সুপার স্প্লেন্ডর এক্সটেক ১২৫ অত্যাধুনিক স্টাইল এবং উন্নত ফিচার সমেত হাজির হয়েছে। এতে হাই ইনটেনসিটি পজিশন ল্যাম্প সহ এলইডি হেডল্যাম্প দেওয়া হয়েছে। নতুন ডিজাইনের ভাইজার এবং রিম টেপ চোখে পড়বে। আবার সার্বিকভাবে নকশায় চমক আনতে দেওয়া হয়েছে ডুয়েল টোন স্ট্রাইপ। তিনটি রংয়ের বিকল্পে বেছে নেওয়া যাবে বাইকটি – গ্লস ব্ল্যাক, ক্যান্ডি ব্লেজিং রেড এবং ম্যাট অ্যাক্সিস গ্রে।

Hero Super Splendor XTEC ফিচার্স

Super Splendor-এর XTEC ভ্যারিয়েন্টের ফিচারের তালিকায় উপস্থিত কল-এসএমএস অ্যালার্ট এবং ফোন ব্যাটারি লেভেল সহ ব্লুটুথ কানেক্টিভিটির সুবিধা। এছাড়া রয়েছে ফুল ডিজিটাল স্পিডোমিটার, লো ফুয়েল ইন্ডিকেটর, ইন্টিগ্রেটেড ইউএসবি চার্জার, সাইড স্ট্যান্ড ইঞ্জিন কাট-অফ এবং রিয়েল টাইম মাইলেজ ইন্ডিকেটর বা আরটিএমআই।

Hero Super Splendor XTEC ইঞ্জিন স্পেসিফিকেশন ও দাম

নবাগত Hero Super Splendor XTEC একটি ১২৫ সিসি পেট্রোল ইঞ্জিনে ছুটবে। যা থেকে ৭,৫০০ আরপিএম গতিতে ১০.৭ বিএইচপি শক্তি এবং ৬,০০০ আরপিএম গতিতে ১০.৬ এনএম টর্ক উৎপন্ন হবে। সংস্থার দাবি, ১ লিটার পেট্রোলে মোটরসাইকেলটি ৬৮ কিলোমিটার পথ দৌড়বে। বলার অপেক্ষা রাখে না Super Splendor-এর স্ট্যান্ডার্ড মডেলটির মতো এটিও i3S (আইডল স্টপ-স্টার্ট সিস্টেম) সহ এসেছে। Super Splendor XTEC-এর ড্রাম ও ডিস্ক ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ৮৩,৩৬৮ টাকা ও ৮৭,২৬৮ টাকা ধার্য করা হয়েছে।

Hero Super Splendor XTEC লঞ্চের প্রসঙ্গে সংস্থার বক্তব্য

Super Splendor XTEC লঞ্চের প্রসঙ্গে হিরোর প্রধান বর্ধিত আধিকারিক রঞ্জীবজিৎ সিং বলেন, “Super Splendor বাইকটি XTEC ভ্যারিয়েন্টে হাজির করতে পেরে, ১২৫ সিসি সেগমেন্টে গ্রাহকদের নতুন অভিজ্ঞতা দিতে চলেছি। বাইকটির নতুন ভার্সন XTEC রেঞ্জের সংজ্ঞা বদলে দেবে বলেই আমরা আত্মবিশ্বাসী।”

সঙ্গে থাকুন ➥