Yezdi Adventure এবং Scrambler বাইক লঞ্চ হল নতুন নীল-সাদা ও কালো রঙে, দাম জেনে নিন

Avatar

Published on:

Yezdi Adventure & Scrambler 2 new colour options

আইকনিক রেট্রো টু-হুইলার ব্র্যান্ড জাওয়া ইয়েজদি মোটরসাইকেলস (Jawa Yezdi Motorcycles) গত মাসে Jawa 42 ও Yezdi Roadster মোটরবাইক দুটি নতুন রঙের বিকল্পে হাজির করেছিল। একমাস না পেরোতেই ফের একজোড়া মোটরসাইকেল কালার আপডেট সহ লঞ্চের ঘোষণা করল তারা। এবারে Yezdi Adventure এবং Scrambler-এ যোগ করা হল নতুন নতুন পেইন্ট স্কিম।

Yezdi Adventure-এর হোয়াইটআউট পেইন্ট স্কিমের দাম ২.১৫ লক্ষ টাকা (এক্স-শোরুম) ধার্য করা হয়েছে। যেখানে Yezdi Scrambler-এর বোল্ড ব্ল্যাক মডেলটির মূল্য রাখা হয়েছে ২.১০ লক্ষ টাকা (এক্স-শোরুম)। এই প্রসঙ্গে জাওয়া ইয়েজদি মোটরসাইকেলস বলেছে, নতুন কালার স্কিম ক্রেতাদের রাইডিংয়ের নতুন স্বাদ দেবে। সংস্থা সূত্রে খবর, অ্যাডভেঞ্চার মডেলটির সাদা রঙ বরফাবৃত পর্বত থেকে অনুপ্রাণিত হয়ে দেওয়া হয়েছে। যেখানে স্ক্র্যাম্বলারের বোল্ড ব্ল্যাক শেড স্টিল্থ থেকে করা হয়েছে।

নতুন রঙের বিষয়ে জাওয়া ইয়েজদি মোটরসাইকেলসের সিইও আশিষ সিং জোশি বলেন, “অ্যাডভেঞ্চার এবং স্ক্র্যাম্বলার হল ইয়েজদির চরিত্রগত বৈশিষ্ট্যের প্রতীক। পারপাস বিল্ট মোটরসাইকেলের উভয় মডেল অ্যাড্রিনালিন উদ্দীপনার জন্য সহায়ক। হাইওয়েতে দীর্ঘ পথ এতে যাত্রা করে দেখুন। নতুন পেইন্ট স্কিম ব্যক্তিত্বের বহিঃপ্রকাশে সহায়ক হবে।”

স্পেসিফিকেশনের কথা বললে, উভয় মোটরসাইকেলে দেয়া হয়েছে একটি ৩৩৪ সিসি, সিঙ্গেল সিলিন্ডার, লিকুইড কুল্ড ইঞ্জিন। ই ইয়েজদি অ্যাডভেঞ্চার-এর মোটর থেকে সর্বোচ্চ ২৯.৮ বিএইচপি শক্তি এবং ২৯.৮৪ এনএম টর্ক উৎপন্ন হবে। যেখানে স্ক্র্যাম্বলার
মডেলটির আউটপুট ২৮.৭ বিএইচপি এবং ২৮.২ এনএম টর্ক।

উভয় মোটরসাইকেলে দেওয়া হয়েছে অ্যাসিস্ট এবং স্লিপার ক্লাচ সহ ৬-স্পিড গিয়ারবক্স। এছাড়া ইউএসবি চার্জিং এবং ডুয়েল চ্যানেল এবিএস সহ রয়েছে তিনটি রাইডিং মোড – রোড, রেইন এবং অফ-রোড। আবার অ্যাডভেঞ্চার বাইকটিতে ব্লুটুথ কানেক্টিভিটি সহ টার্ন বাই টার্ন নেভিগেশন উপস্থিত।

সঙ্গে থাকুন ➥