এক রিচার্জে চলবে বাড়ির চারটি নম্বর, ভোডাফোন আইডিয়া আনলো রেড টুগেদার এম ও রেড ম্যাক্স প্ল্যান

vodafone-idea-red-together-m-and-red-max-plan-launched-here-all-benefits

কদিন আগেই Vodafone Idea -র তরফে জানানো হয়েছিল যে, আইডিয়ার সমস্ত পোস্টপেড গ্রাহকরা এবার থেকে ভোডাফোন রেড পোস্টপেড প্ল্যানের সুবিধা পাবে। এবার কোম্পানি সমস্ত পোস্টপেড গ্রাহকদের জন্য নতুন দুটি প্ল্যান আনলো। এই Vodafone Idea -র এই দুই প্ল্যানের নাম RED Together M এবং RED Max পোস্টপেড প্ল্যান। এই দুই প্ল্যানের মূল্য শুরু হয়েছে ৬৯৯ টাকা থেকে। আসুন ভোডাফোন রেড টুগেদার এম এবং রেড ম্যাক্স পোস্টপেড প্ল্যান দুটির সুবিধা জেনে নিই।

ভোডাফোন রেড টুগেদার এম পোস্টপেড প্ল্যান:

এই প্ল্যানের মাসিক মূল্য ৮৯৯ টাকা। এই প্ল্যান একসঙ্গে চারজন ব্যবহার করতে পারবেন। এরমধ্যে একজন প্রাইমারি গ্রাহক থাকবেন এবং তিনজন সেকেন্ডারি ইউজার থাকবেন। এখানে প্রাইমারি ইউজার ৭০ জিবি ডেটা পাবেন। সেখানে সেকেন্ডারি ইউজাররা প্রত্যেকে পাবেন ৩০ জিবি ডেটা করে। অর্থাৎ মোট ১৬০ জিবি ডেটা দেওয়া হচ্ছে। পাশাপাশি প্রাইমারি ইউজার পাবেন ২০০ জিবি পর্যন্ত ডেটা রোল ওভারের (ডেটা বাঁচলে পরের মাসে ব্যবহার করা যাবে) সুবিধা এবং সেকেন্ডারি ইউজার পাবেন ৫০ জিবি পর্যন্ত ডেটা রোল ওভারের সুবিধা।

এছাড়াও এই প্ল্যানে সমস্ত গ্রাহক আনলিমিটেড কলের সুবিধা ও ১০০ এসএমএস পাবেন । আবার অতিরিক্ত সুবিধা হিসাবে প্রাইমারি ইউজার ১ বছরের জন্য অ্যামাজন প্রাইম ও ভোডাফোন প্লে সাবস্ক্রিপশন পাবেন। সেখানে সেকেন্ডারি ইউজার পাবেন এবছরের ভোডাফোন প্লে সাবস্ক্রিপশন।

ভোডাফোন রেড ম্যাক্স পোস্টপেড প্ল্যান:

এদিকে ভোডাফোন রেড ম্যাক্স একটি গ্রাহকের ব্যবহারের জন্য আনা হয়েছে। এই প্ল্যানের মূল্য ৬৯৯ টাকা। এখানে আনলিমিটেড ডেটা ও আনলিমিটেড লোকাল ও এসটিডি ভয়েস কলের সুবিধা থাকবে। এরসাথে ১০০ এসএমএস ও দেওয়া হচ্ছে। এছাড়াও এই প্ল্যানে পাওয়া যাবে একবছরের জন্য অ্যামাজন প্রাইম ও ভোডাফোন প্লে সাবস্ক্রিপশন। এই প্ল্যানটি কেবল Vodafone.in থেকে রিচার্জ করা যাবে।