নতুন Ola S1 ইলেকট্রিক স্কুটার কেনার উইন্ডো খুলছে বৃহস্পতিবার, আগেভাগে 499 টাকায় বুক করে রাখুন

পুজো আসতে আর মাস খানেক বাকি। তার আগে গ্রাহকদের জন্য খুশির খবর নিয়ে হাজির হল ভারতের এখন বহুল আলোচিত বৈদ্যুতিক টু-হুইলার কোম্পানি ওলা ইলেকট্রিক (Ola Electric)। সংস্থার সদ্য রি-লঞ্চ করা এন্ট্রি লেভেল মডেল Ola S1 কেনার উইন্ডো খোলার তারিখ ঘোষণা করা হল। ৯৯,৯৯৯ টাকা মূল্যের ই-স্কুটারটি ১ সেপ্টেম্বর থেকে কেনা যাবে।

তবে শর্তসাপেক্ষে বলা হয়েছে, যে সব গ্রাহকরা ৪৯৯ টাকার বিনিময়ে স্কুটারটি অগ্রিম বুকিং করেছেন, কেবলমাত্র তাঁরাই ১ সেপ্টেম্বর Ola S1 খরিদ করতে পারবেন। এখানে জানিয়ে রাখি, ৩১ আগস্ট পর্যন্ত অগ্রিম বুকিং চালু থাকবে। এছাড়া গণেশ চতুর্থী উপলক্ষে Ola S1 Pro-তে ৫,৫০০ টাকার ছাড়ের ঘোষণা করা হয়েছে। আবার রেগুলার পার্চেস উইন্ডো ২ সেপ্টেম্বর থেকে খোলা হবে। সেপ্টেম্বরের ৭ তারিখ থেকে সমগ্র দেশে Ola S1-এর ডেলিভারি দেওয়া শুরু হবে বলে এর আগে জানানো হয়েছিল।

Ola S1-এর রেঞ্জ ১৪১ কিমি বলে দাবি করা হয়েছে। এটি তিনটি রাইডিং মোডে বেছে নেওয়া যাবে – ইকো, নর্মাল এবং স্পোর্ট। যাদের রেঞ্জ যথাক্রমে ১২৮ কিমি, ১০১ কিমি ও ৯০ কিমি। S1 Pro-র একই প্ল্যাটফর্মের উপর ভিত্তি করে তৈরি হয়েছে নবাগত স্কুটারটি। যার সর্বোচ্চ গতিবেগ ৯৫ কিমি/ঘন্টা। এই সেগমেন্টে যা দ্রুততম গতিবেগ। এতে উপস্থিত একটি ৩ কিলোওয়াট আওয়ার ব্যাটারি।

পোর্সেলেইন হোয়াইট, জেট ব্ল্যাক, নিও মিন্ট, কোরাল গ্লাম এবং লিকুইড সিলভার – এই পাঁচটি কালারে বেছে নেওয়া যাবে S1। স্কুটারটি ইএমআই-তে কিনতে হলে প্রতি মাসে ন্যূনতম কিস্তির পরিমাণ পড়বে ২,৯৯৯ টাকা। আবার S1 ও S1 Pro-তে ৫ বছরের এক্সটেন্ডেড ওয়ারেন্টি অফার করছে কোম্পানি। এদিকে, সম্প্রতি ওলার কর্ণধার ভাবিশ আগরওয়াল তাদের চার্জিং নেটওয়ার্ক সম্প্রসারণের প্রতিশ্রুতি দিয়েছেন। আগামী কয়েক সপ্তাহের মধ্যেই দেশের ৫০টি শহরে ১০০-র বেশি হাইপারচার্জার বসানো হবে বলে জানানো হয়েছে।