Redmi 20X সস্তায় 5G সাপোর্ট সহ শীঘ্রই আসছে, থাকবে দুর্ধর্ষ ফিচার

নিজেদের হোম মার্কেটের জন্য রেডমি (Redmi) একটি নতুন ডিভাইস লঞ্চ করার প্রস্তুতি শুরু করে দিল। আসলে সোশ্যাল নেটওয়ার্কিং প্ল্যাটফর্ম উইবোতে Redmi 20X নামে একটি স্মার্টফোনের পোস্টার দেখা গিয়েছে। যেটি গত বছর লঞ্চ হওয়া Redmi 10X 5G স্মার্টফোনের উত্তরসূরি মডেল হিসেবে বাজার আসতে চলেছে। Redmi 20X এর ছবি থেকে এর ডিজাইন, স্পেসিফিকেশন, ও কালার অপশনের বিষয়ে জানা গিয়েছে।

ছবিতে রেডমি ২০এক্স এর ডিসপ্লেতে সেলফি ক্যামেরার জন্য পাঞ্চ হোল কাটআউট এবং রিয়ার প্যানেলে ডুয়েল এলইডি ফ্ল্যাশ সহ ট্রিপল রিয়ার ক্যামেরা দেখা যাচ্ছে। ক্যামেরা মডিউলের ভেতরে প্রাইমারি ও সেকেন্ডারি সেন্সরের চারপাশে সিলভার প্লেট লক্ষ্য করা যাচ্ছে।

5G এনাবেল্ড হওয়ার পাশাপাশি রেডমি ২০এক্স ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ডিসপ্লের সঙ্গে আসবে। ফোনের প্রাইমারি ক্যামেরার রেজোলিউশন হবে ৪৮ মেগাপিক্সেল। ফোনটি তিনটি কালার অপশনে আসবে — সিলভার, ব্লু, ও গ্রীন।

এছাড়াও জানা গিয়েছে যে, রেডমি ২০এক্স এর ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম হবে ৯৯৯ ইউয়ান (প্রায় ১১,১৬৫ টাকা)। অর্থাৎ, রেডমির ঘরেলু মার্কেটে এটি সবচেয়ে সস্তা ৫জি ফোনগুলির মধ্যে অন্যতম হবে। স্পেসিফিকেশন ও ডিজাইন দেখে বলা যায় গত মাসে গ্লোবাল মার্কেটের জন্য ঘোষিত Redmi Note 5G এর রিব্র্যান্ডেড ভার্সন হিসেবে ফোনটির চীনে আগমন ঘটছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন