‘মেড ইন ইন্ডিয়া’ ওয়্যারলেস ইয়ারফোন আনছে Micromax, দাম সাধ্যের মধ্যে

বেশ কয়েকদিন ধরে শোনা যাচ্ছিল, দেশীয় বাজারে নতুন স্মার্টফোন নিয়ে প্রত্যাবর্তন করতে চলেছে Micromax। কিন্তু সম্প্রতি যে খবর সামনে এসেছে, তাতে মনে করা হচ্ছে দেশের ‘মেক ইন ইন্ডিয়া’ উদ্যোগটিকে আরো একধাপ এগিয়ে নিয়ে যাবে এই ভারতীয় ব্র্যান্ডটি। আসলে মাইক্রোম্যাক্স শুধু ফোনের বাজারে আটকে থাকতে চাইছেনা। সম্প্রতি জানা গিয়েছে, সংস্থাটি ওয়্যারলেস ইয়ারবাডস সেগমেন্টে প্রবেশ করার জন্য তৎপর হয়ে উঠেছে।

সূত্রের দাবি, খুব শিগগির Micromax ভারতে দুটি True Wireless Earbuds লঞ্চ করার পরিকল্পনা করছে, হয়তো এই মাসেই এগুলি বাজারে উপলব্ধ হবে। মনে করা হচ্ছে, মাইক্রোম্যাক্সের নতুন ইয়ারবাডসগুলি বেশ বাজেট-ফ্রেন্ডলি হবে, যার মধ্যে একটি ইয়ারবাডসের দাম ৯৯৯ টাকা এবং অপরটির দাম ৪,৯৯৯ টাকা হতে পারে।

মাইক্রোম্যাক্স এর ওয়্যারলেস ইয়ারবাডসগুলি মূলত Amazon India ই-কমার্স সাইট থেকে কেনা যাবে। তবে অফলাইন স্টোরেও এগুলি উপলব্ধ থাকবে। মাইক্রোম্যাক্স এই TWS ইয়ারবাডসগুলি বাজারে আনতে ক্রোমা (Croma)-র সাথে জোট বাঁধতে পারে। তবে, এখনো অবধি আসন্ন ওয়্যারলেস ইয়ারবাডসগুলির ফিচার বা স্পেসিফিকেশন সম্পর্কিত কোনো তথ্য পাওয়া যায়নি। অতএব, বিশদ জানতে আমাদের সংস্থার আপডেটের জন্য অপেক্ষা করতে হবে।

যারা, মাইক্রোম্যাক্সের নতুন ফোনের জন্য অপেক্ষা করে আছেন, তাদের জানিয়ে রাখি – সংস্থাটি মেড ইন ইন্ডিয়া ফোনের প্রথম ব্যাচটি অক্টোবরের মাসের মধ্যে লঞ্চ করতে পারে। এই ফোনগুলিতে Helio P22 চিপসেট থাকতে পারে। এই ফোনগুলির দাম ৭,০০০ টাকা থেকে ১০,০০০ টাকা হতে পারে। এছাড়া, সংস্থাটি ভারতে তার প্রথম ডিজাইন ল্যাব স্থাপন করতে পারে, এমন কথাও শোনা যাচ্ছে।