75 শতাংশ ছাড়ে কেনা যাবে ফোন, ল্যাপটপ, টিভি ও আরও বহু কিছু, আগামী মাসে শুরু হবে Amazon Sale

প্রতিযোগিতার বাজারে কোনো কোম্পানিই একে অপরকে এক বিন্দু জায়গা ছাড়তে রাজি নয়। সেক্ষেত্রে Flipkart Big Billion Days 2023 সেলের ঘোষণা হতে না হতেই, এখন Amazon Great Indian Festival সেলের ডেডিকেটেড পেজ লাইভ হয়ে গেছে। যদিও Flipkart-এর মতোই Amazon-ও এখনও পর্যন্ত সেলের তারিখ ঘোষণা করেনি। তবে সংস্থার এই বিজ্ঞাপনী ওয়েব পেজটি থেকে তারা মোবাইল, স্মার্ট টিভি, ইলেকট্রনিক্স, হোম, ফ্যাশন এবং অন্যান্য বিভাগের প্রোডাক্টে কী অফার দেবে, সে বিষয়ে একটি ইঙ্গিত মিলেছে। চলুন, এখন Amazon Great Indian Festival 2023 সেল সংক্রান্ত সেইসব গুরুত্বপূর্ণ তথ্য এক নজরে দেখে নেওয়া যাক।

কবে শুরু হবে Amazon Great Indian Festival 2023?

সোশ্যাল মিডিয়ায় দাবি করা হচ্ছে যে ১০ই অক্টোবর থেকে এই বছরের অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল শুরু হতে পারে। সেক্ষেত্রে এই দাবি সত্যি হলে, অ্যামাজন প্রাইম (Prime) মেম্বাররা এক দিন আগে অর্থাৎ ৯ই অক্টোবর থেকে সেলের আর্লি অ্যাক্সেস পাবেন।

Amazon Sale-এ ফোন কেনা যাবে দারুণ সস্তায়

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলের পেজ অনুযায়ী, বিশেষ বিক্রয়পর্বটি শুরু হলে মোবাইল এবং আনুষাঙ্গিকগুলিতে ৪০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে। ডেডিকেটেড মোবাইল লিস্টিং পেজটি নিশ্চিত করে যে, বহুল চর্চিত Samsung Galaxy S23 FE স্মার্টফোনটি গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল চলাকালীন বিক্রি হতে পারে। অন্যদিকে সেলে OnePlus Nord CE 3 5G, Realme Narzo 60x 5G, iQOO Z7 Pro 5G এবং সম্প্রতি লঞ্চ হওয়া Honor 90 5G-তে ছাড় পাওয়া যাবে। আবার অ্যামাজন কোম্পানি Samsung Galaxy M34 5G, OnePlus Nord CE 3 Lite 5G, iQOO Z7s, Tecno Pova 5 Pro 5G, Oppo A78 5G ইত্যাদি মিড-রেঞ্জের ফোনগুলিও কম দামে কেনার সুযোগ দেবে, ডিসকাউন্ট মিলবে জনপ্রিয় মডেলগুলিতেও (যেমন iPhone 13, OnePlus 11, Samsung Galaxy S23 সিরিজ)। আবার যারা সাশ্রয়ী মূল্যে ফোন কিনতে চান, তারা আসন্ন সেলে Redmi 12 5G, iQOO Z6 Lite, Redmi 12C, itel A60s এবং Lava Blaze 5G কিনলে লাভ পাবেন।

এছাড়া ফোন কেনার ক্ষেত্রে নো-কস্ট ইএমআই, এক্সচেঞ্জ অফার এবং অ্যাডভান্টেজ জাস্ট ফর প্রাইমের মতো অফার কাজে লাগানো যাবে।

ল্যাপটপ, স্মার্টওয়াচ ইত্যাদিতেও মিলবে বিশাল ছাড়

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যালে ল্যাপটপ, স্মার্টওয়াচ এবং হেডফোন অফারে প্রায় ৭৫ শতাংশ পর্যন্ত ছাড়ে কেনা যাবে; স্মার্ট টিভি এবং অ্যাপ্লায়েন্সগুলিতেও একই ছাড় পাবেন। একইভাবে অ্যামাজন, অ্যালেক্সা (Alexa) চালিত ডিভাইস, ফায়ার টিভি (Fire TV) এবং কিন্ডলে (Kindle) ৫৫ শতাংশ পর্যন্ত ছাড় দেবে।

Amazon Great Indian Festival: ব্যাঙ্ক অফার

গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল চলাকালীন অ্যামাজনে কেনাকাটা করার সময় স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (SBI)-র ডেবিট এবং ক্রেডিট কার্ডগুলি ব্যবহার করলে ১০ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেতে পারেন৷