BSNL আনল ৩৪৫ টাকার নতুন রিচার্জ প্ল্যান, ৬০ দিনের ভ্যালিডিটি সহ আনলিমিটেড কল ও ডেটা

ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) আজ ৩৪৫ টাকার‌ একটি নতুন প্ল্যান লঞ্চ করেছে। একে একটি প্রিপেড প্ল্যান হিসেবে বাজারে আনা হয়েছে। যারা কম খরচে দুমাস…

Bsnl Rs 345 New Recharge Plan Launched Check Validity Calling Perday Data Benefits

ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) আজ ৩৪৫ টাকার‌ একটি নতুন প্ল্যান লঞ্চ করেছে। একে একটি প্রিপেড প্ল্যান হিসেবে বাজারে আনা হয়েছে। যারা কম খরচে দুমাস ভ্যালিডিটি চান তারা BSNL এর ৩৪৫ টাকার প্ল্যান রিচার্জ করতে পারেন। কারণ এই প্ল্যানে মোট ৬০ দিন ভ্যালিডিটি পাওয়া যাবে। সাথে এখানে কলিং ও এসএমএস বেনিফিট দেওয়া হবে। আসুন BSNL এর ৩৪৫ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যানের সমস্ত সুবিধা দেখে নেওয়া যাক।

BSNL এর ৩৪৫ টাকার রিচার্জ প্ল্যান

বিএসএনএল এর ৩৪৫ টাকার প্ল্যানে প্রতিদিন ১ জিবি ইন্টারনেট ডেটা পাওয়া যাবে। এই দৈনিক ডেটা শেষ হলে ইন্টারনেট ডেটা কমে হবে ৪০ কেবিপিএস। আর এই প্ল্যানের ভ্যালিডিটি ৬০ দিন। অর্থাৎ এখানে মোট ৬০ জিবি ডেটা দেওয়া হবে। আবার এই রিচার্জ প্যাকে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেডে কলিংয়ের সুবিধা ও রোজ ১০০ এসএমএস দেওয়া হয়।

এই মুহূর্তে জিও ও এয়ারটেলের মতো সংস্থা ৬০ দিনের কোনো রিচার্জ প্ল্যান অফার করে না। এই ফাঁকা জায়গা পূরণ করবে বিএসএনএল এর ৩৪৫ টাকার নতুন প্ল্যান। ভ্যালিডিটির নিরিখে এখানে রোজ প্রায় ৫.৭৫ টাকা খরচ হবে। আবার প্রতি জিবি ডেটার জন্য খরচ করতে হবে ৫.৭৫ টাকা।

তবে মনে রাখতে হবে, BSNL এখনও দেশজুড়ে 4G পরিষেবা চালু করতে পারেনি। তাই ৩৪৫ টাকার রিচার্জ প্ল্যানে ৬০ জিবি 2G বা 3G ইন্টারনেট ডেটা পাবেন। সম্প্রতি শোনা গেছে, সরকারি টেলিকম সংস্থাটি ৩৫ হাজার 4G সাইট লাইভ করেছে। আর আগামী বছরের জুনের মধ্যে ১ লক্ষ 4G সাইট লাইভ করার লক্ষ্য নিয়েছে BSNL।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন