Realme GT 2 Pro: স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর সহ রিয়েলমির প্রথম ফ্ল্যাগশিপ ফোন ২০ ডিসেম্বর লঞ্চ হচ্ছে

Avatar

Published on:

২০ ডিসেম্বর রাত ন’টায় (জিএমটি) একটি বিশেষ ইভেন্টের আয়োজন করছে রিয়েলমি। সংস্থার পক্ষ থেকে শেয়ার করা পোস্টার অনুযায়ী, অনুষ্ঠানটি Realme GT 2 সিরিজ সম্পর্কিত। এই প্রসঙ্গে বলে রাখি, ডিসেম্বরের প্রথমেই রিয়েলমি জানিয়েছিল তারা ফ্ল্যাগশিপ Snapdragon 8 Gen 1 প্রসেসর দিয়ে একটি হাই-এন্ড ফোন লঞ্চ করবে। অর্থাৎ ২০ ডিসেম্বর Realme GT 2 Pro ঘোষণা করা হবে বলে নিশ্চিত হওয়া যায়।

রিয়েলমি জিটি ২ প্রো স্পেসিফিকেশনস (Realme GT 2 Pro Specifications)

Realme GT 2 Pro ফোনে থাকতে পারে ৬.৭ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, যা কোয়াড এইচডি রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। এটি ১২ জিবি পর্যন্ত র‌্যাম (LPDDR5) ও ১ টিবি পর্যন্ত স্টোরেজ (UFS 3.1) কনফিগারেশনে আসতে পারে। ফোনে দেওয়া হবে স্ন্যাপড্রাগন ৮ জেন ১ চিপসেট।

রিয়েলমি জিটি ২ প্রো এর রিয়ার প্যানেলে থাকতে পারে ট্রিপল ক্যামেরা সেটআপ – ওআইএস-সহ ৫০ মেগাপিক্সেল (Sony IMX766) প্রাইমারি সেন্সর, ৫০ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড লেন্স, এবং একটি টেলিফটো ক্যামেরা। রিয়েলমি জিটি ২ প্রো এর ব্যাটারি ক্যাপাসিটি অজানা৷ তবে এটি ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে বলে আশা করা যায়।

উল্লেখ্য, জল্পনা শোনা যাচ্ছে যে, রিয়েলমি জিটি ২ প্রো ফোনের দু’টি ভ্যারিয়েন্ট থাকবে। একটি হবে সাধারণ মডেল এবং অপরটি সংস্থার প্রথম আন্ডার ডিসপ্লে ক্যামেরাযুক্ত মডেল। Realme GT 2 Pro-র একটি লাইভ ছবি সম্প্রতি সামনে এসেছিল। তাতে সেল্ফি ক্যামেরার জন্য ফোনের সামনে কোনও নচ বা কাটআউট লক্ষ্য করা যায়নি। এর ফলে সেই সম্ভাবনা আরও জোরালো হয়েছে।

সঙ্গে থাকুন ➥