অদ্ভুত ডিজাইনের প্রিমিয়াম ইয়ারবাডস আনল Audio Technica, মিলবে দুর্দান্ত সাউন্ড

Avatar

Published on:

Audio Technica ATH-SQ1TW launched India

Audio Technica ভারতে লঞ্চ করল নতুন ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড, যার নাম ATH-SQ1TW। ৯ হাজার টাকার কম দামে আসা নতুন এই ইয়ারবাডে রয়েছে টাচ সেন্সর, লো ল্যাটেন্সি মোড এবং ব্লুটুথ ৫.০ কানেক্টিভিটি ছাড়াও একাধিক আকর্ষণীয় ফিচার। চলুন দেখে নিই নতুন ATH-SQ1TW ইয়ারবাডের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Audio Technica ATH-SQ1TW -এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Audio Technica ATH-SQ1TW ইয়ারবাডের মূল্য নির্ধারিত হয়েছে ৮,৭১০ টাকা। এটি ব্ল্যাক, পপকর্ন হোয়াইট, ব্লুবেরি, ক্যারামেল, পক্সিক্যাল রেড/ নেভি এবং ব্রাউন কালার অপশনে এসেছে। বিভিন্ন অফলাইন স্টোর ছাড়াও ই-কমার্স সাইট অ্যামাজন থেকে কিনতে পাওয়া যাচ্ছে ইয়ারফোনটি।

Audio Technica ATH-SQ1TW -এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত Audio Technica ATH-SQ1TW ইয়ারবাড ডুয়েল টোন ফিনিশ এবং সিলিকন ইয়ারটিপের সাথে অভিনব ইন-ইয়ার স্কোয়ার ডিজাইনে এসেছে। আর এতে রয়েছে টাচ সেন্সর, যার ফলে স্পর্শের মাধ্যমে ইয়ারফোনটিকে নিয়ন্ত্রণ করা সম্ভব।

আবার ইয়ারফোনটির অডিও প্রসঙ্গে বলতে গেলে, এতে ব্যবহৃত হয়েছে ৫.৮ এমএম ড্রাইভার, যা দুর্দান্ত সাউন্ড কোয়ালিটি সরবরাহ করবে। তাছাড়া এতে পাওয়া যাবে হেয়ার ট্রু ফাংশন, যার মাধ্যমে ব্যবহারকারী কল চলাকালীন কিংবা গান শোনার সময় বাইরের আওয়াজ সম্পর্কে সচেতন থাকতে পারবেন। শুধু তাই নয়, হেয়ারেবলটিতে রয়েছে লো ল্যাটেন্সি মোড। এমনকি ইয়ারফোনটি চার্জিং কেস থেকে বের করলে নিজে থেকেই চালু হয়ে যাবে, আবার চার্জিং কেসের মধ্যে রাখলে এটি স্বয়ংক্রিয়ভাবে বন্ধ হবে। তদুপরি ইয়ারফোনটিতে ব্লুটুথ ৫.০ কানেক্টিভিটি উপলব্ধ। সেই সঙ্গে থাকছে গুগল ফার্স্ট পেয়ার সাপোর্ট।

এবার আসা যাক Audio Technica ATH-SQ1TW ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে এর প্রত্যেকটি ইয়ারবাড সাড়ে ছয় ঘণ্টা পর্যন্ত এবং চার্জিং কেস সমেত ইয়ারফোনটি ২০ ঘন্টা পর্যন্ত ব্যাটারি সরবরাহ করতে সক্ষম। আবার ইউএসবি সি পোর্টের মাধ্যমে এটি ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। সর্বোপরি জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য এতে দেওয়া হয়েছে IPX4 রেটিং।

সঙ্গে থাকুন ➥