একচার্জে চলবে ২৪ ঘন্টা, Bose QuietComfort SE ইয়ারফোন দুর্দান্ত ফিচার সহ লঞ্চ হল

Updated on:

Bose QuietComfort SE Launched

জনপ্রিয় অডিও ডিভাইস প্রস্তুতকারী সংস্থা Bose -এর ইয়ারফোন পোর্টফোলিওতে সংযোজিত হলো নতুন একটি ওভারইয়ার হেডফোন, যার নাম Bose QuietComfort SE। এটি গত বছর লঞ্চ হওয়া কোয়াইটকমফোর্ট ৪৫ ইয়ারফোনের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ। হালকা ওজনের এই হেডফোনে রয়েছে উন্নত মানের নয়েজ ক্যান্সলেশন ও নয়েজ আইসোলেশন ফিচার। সংস্থার মতে, একবার চার্জে এটি ২৪ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। চলুন দেখে নেওয়া যাক নতুন Bose QuietComfort SE ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Bose QuietComfort SE ইয়ারফোনের দাম ও লভ্যতা

যুক্তরাষ্ট্রীয় বাজারে বোস কোয়াইটকমফোর্ট এসই ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ৩৩০ ডলার (প্রায় ২৬,২০০ টাকা)। যুক্তরাষ্ট্রের বিভিন্ন অনলাইন স্টোর থেকে আগামী কয়েকদিনের মধ্যেই এটি কিনতে পাওয়া যাবে। তবে ইউরোপসহ বিশ্বের অন্যান্য বাজারে ইয়ারফোনটি কবে উপলব্ধ হবে তা এখনো পর্যন্ত জানা যায়নি।

Bose QuietComfort SE ইয়ারফোনের স্পেসিফিকেশন

আগেই বলা হয়েছে, বোস কোয়াইটকমফোর্ট ৪৫ ইয়ারফোনের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ নতুন বোস কোয়াইটকমফোর্ট এসই ইয়ারফোন। এটি ইন-ইয়ার ডিজাইনে এসেছে। এর ডান দিকের ইয়ারকাপে রয়েছে চারটি বাটন, যার মাধ্যমে ইয়ারফোনটির মিউজিক নিয়ন্ত্রণ করা সম্ভব।

অন্যদিকে ইয়ারফোনটিতে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার উপলব্ধ, যা বাইরের অবাঞ্ছিত আওয়াজ এড়িয়ে ব্যবহারকারীকে উন্নত মানের লিসনিং এক্সপেরিয়েন্স দেবে। এমনকি এতে রয়েছে অ্যাওয়ার মোড। যার মাধ্যমে ইউজার চাইলে বাইরের আওয়াজও শুনতে পারবেন। তাছাড়া হেডফোনটির কানেক্টিভিটি অপশনে শামিল রয়েছে ব্লুটুথ ভি ১, এবং ২.৫ এমজি জ্যাক। তদুপরি ইয়ারফোনটিকে সংস্থার নিজস্ব অ্যাপের মাধ্যমে নিয়ন্ত্রণ করা যাবে।

তাছাড়া Bose QuietComfort SE ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে বলতে গেলে, একবার চার্জে এর ব্যাটারি ২৪ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করবে। আবার ২.৩০ ঘন্টার মধ্যে এটি পুরোপুরি চার্জ হয়ে যাবে। শুধু তাই নয়, মাত্র ১৫ মিনিট চার্জে এটি তিন ঘন্টা পর্যন্ত প্লে টাইম অফার করতে সক্ষম।

সঙ্গে থাকুন ➥