৪৫ ঘন্টা ব্যাটারি লাইফের সাথে লঞ্চ হল Noise Buds Verve ইয়ারবাড, বৃষ্টি লাগলেও নষ্ট হবে না

Avatar

Published on:

Noise Buds Verve Launched

ভারতের লঞ্চ হল নয়েজ ব্র্যান্ডের নতুন ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোন, যার নাম Noise Buds Verve। নতুন এই অডিও ডিভাইসে রয়েছে ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি এবং ৪০ এমএস লো ল্যাটেন্সি গেমিং মোড। আবার ভয়েস অ্যাসিস্ট্যান্ট সমর্থনকারী এই ইয়ারফোনটিতে দেওয়া হয়েছে এনভায়রনমেন্টাল নয়েজ ক্যান্সলেশন যুক্ত কোয়াড মাইক্রোফোন। চলুন দেখে নেওয়া যাক নতুন Noise Buds Verve ইয়ারবাডের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Noise Buds Verve -এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারের Noise Buds Verve ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ২,৪৯৯ টাকা। এটি কার্বন ব্ল্যাক, ক্লাউড হোয়াইট এবং ফরেস্ট গ্রিন কালার অপশনে পাওয়া যাবে। সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স ফ্লিপকার্ট থেকে আগামীকাল শুরু হবে এর সেল।

Noise Buds Verve -এর স্পেসিফিকেশন ও ফিচার

Noise Buds Verve ইয়ারফোন স্টেম ও সিলিকন ইয়ারটিপ সহ ইন-ইয়ার ডিজাইনে এসেছে। আবার ইয়ারবাডটি ক্রোম ফিনিশ সহ আসায় প্রিমিয়াম দেখতে লাগছে। ব্যবহারকারী এর স্টেমে স্পর্শ করে ইয়ারফোনটিকে নিয়ন্ত্রণ করতে পারবেন।

অন্যদিকে, অডিও প্রসঙ্গে বলতে গেলে এতে থাকছে ১০ এমএন ড্রাইভার এবং কোয়াড মাইক। এমনকি এর কোয়াড মাইক্রোফোনে এনভায়রনমেন্টাল নয়েজ ক্যান্সলেশন ফিচার সাপোর্ট করবে। এখানেই শেষ নয়। গেমিংয়ের জন্য ইয়ারফোনটিতে রয়েছে ৪০ এমএস আল্ট্রা লো ল্যাটেন্সি গেমিং মোড। সঙ্গে ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি, যার রেঞ্জ ১০ মিটার পর্যন্ত বিস্তৃত। এছাড়া ইয়ারফোনটি ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট সহ এসেছে। তদুপরি Noise Buds Verve ইয়ারবাডের পেবল শেপের চার্জিং কেস একবার চার্জে ৪৫ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। আবার এর প্রত্যেকটি ইয়ারবাড ৭ ঘন্টা পর্যন্ত ব্যবহারযোগ্য। সর্বোপরি জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য হেয়ারেবলটি IPX5 রেটিং প্রাপ্ত।

সঙ্গে থাকুন ➥