Hero MotoCorp: হিরোর বাইক 7,000 টাকা সস্তায় কেনার সুযোগ, দেরি হলেই অফার মিস

Published on:

Hero Karizma XMR Price Hiked

হিরো মোটোকর্প (Hero MotoCorp) সম্প্রতি ভারতে দুর্ধর্ষ ডিজাইনের Karizma XMR লঞ্চ করেছে। এতো সুন্দর স্পোর্টস বাইকের মাধ্যমে কারিজমা নামের যে ধামাকাদার এন্ট্রি করাবে হিরো, সেটা কার্যত ভাবা যায়নি। Karizma XMR-এর নতুন লুকসের পাশাপাশি পারফরম্যান্স বাইকপ্রেমীদের কাছে প্রশংসা আদায় করে নিয়েছে। ফলে স্পোর্টস বাইকের দুনিয়ায় নতুন Hero Karizma XMR শোরগোল ফেলে দিয়েছে। এবার বাইকটির দাম বাড়ানোর ঘোষণা করল হিরো। নতুন দাম হবে ১,৭৯,৯০০ টাকা (এক্স-শোরুম)। আগামী ১ অক্টোবর থেকেই কার্যকর হবে এটি।

Karizma XMR-এর নতুন দাম জানালো Hero

বর্তমানে Hero Karizma XMR কিনতে খরচ পড়ে ১,৭২,৯০০ টাকা (এক্স-শোরুম)। ৩০ সেপ্টেম্বর পর্যন্ত এই ইন্ট্রোডাক্টরি প্রাইসে কেনা যাবে বাইকটি। ওই দিন মাঝ রাত পর্যন্ত বুকিং উইন্ডো খোলা থাকবে। নতুন মূল্যে কেনার জন্য পরবর্তী পারচেজ উইন্ডো কবে চালু হবে, তা পরে একসময় জানিয়ে দেবে কোম্পানি। প্রসঙ্গত, পরে কিনতে গেলে ৭,০০০ টাকা অতিরিক্ত খরচ করতে হবে।

হিরো মোটোকর্পের মুখ্য ব্যবসায়িক আধিকারিক রঞ্জিবজিৎ সিং বলেন, “নতুন Karizma XMR ইতিমধ্যেই ক্রেতামহলে ব্যাপক সাড়া ফেলেছে। গ্রাহকদের থেকে পাওয়া প্রতিক্রিয়া আইকনিক লেজেন্ড প্রোডাক্ট হিসেবে সাক্ষ্য বহন করে। বাইকটির উৎপাদন ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে এবং ডেলিভারি খুব শীঘ্রই চালু হয়ে যাবে।” উৎসবের মরসুমে কারিজমা ক্রেতাদের ব্যতিক্রমী রাইডিংয়ের অভিজ্ঞতা দেবে বলে আশা প্রকাশ করেছেন তিনি।

পারফরম্যান্সের কথা বললে, Hero Karizma XMR-এ উপস্থিত একটি ২১০ সিসি, লিকুইড-কুল্ড DOHC ইঞ্জিন। যা থেকে ৯,২৫০ আরপিএম গতিতে ২৫ এইচপি ও ৭,২৫০ আরপিএম গতিতে ২০.৪ এনএম টর্ক উৎপন্ন হবে। ইঞ্জিনের সঙ্গে উপলব্ধ ৬-গতির গিয়ারবক্স এবং স্লিপ ও অ্যাসিস্ট ক্লাচ। নতুন চ্যাসিসের ওপর ভিত্তি করে আসা বাইকটির সামনে টেলিস্কোপিক ফর্ক এবং পেছনে ৬-স্টেপ অ্যাডজাস্টেবল মোনোশক উপস্থিত।

ব্রেকিংয়ের দায়িত্ব পালন করতে Karizma XMR-এ দেওয়া হয়েছে ডুয়েল চ্যানেল এবিএস সহ ফ্রন্ট সিঙ্গেল পেটাল ও রিয়ার ডিস্ক ব্রেক। ১৭ ইঞ্চি অ্যালয় হুইলে ছোটে বাইকটি। অন্যান্য ফিচার হিসেবে এতে একটি অ্যাডজাস্টেবল উইন্ড স্ক্রিন, ইলুমিনেশন এলইডি হেডল্যাম্প এবং টার্ন বাই টার্ন নেভিগেশন রয়েছে।

সঙ্গে থাকুন ➥