বর্ষায় বাম্পার অফার দিচ্ছে Hop Electric, বাইক ও স্কুটার 10,000 টাকা সস্তায় কেনার লাস্ট চান্স

Avatar

Updated on:

Hop electric announces special discounts on oxo electric motorcycle Leo and lyf e scooters for monsoon

বর্ষাকালে ভারতে টু-হুইলারের বিক্রি বাড়তে দেখা যায়। ফলে এই সময় অর্থাৎ জুলাই মাসে বিভিন্ন দু’চাকা গাড়ি নির্মাতা আকর্ষণীয় অফারের ঘোষণা করে থাকে। যেমন জয়পুরের ইলেকট্রিক টু-হুইলার নির্মাতা হোপ ইলেকট্রিক মোবিলিটি (Hop Electric Mobility) তাদের সমস্ত ব্যাটারি চালিত স্কুটার ও মোটরসাইকেলে আকর্ষণীয় মনসুন ডিসকাউন্ট ঘোষণা করল।

Hop Electric তাদের ইলেকট্রিক টু-হুইলারে ডিসকাউন্ট ঘোষণা করল

হোপের ইলেকট্রিক স্কুটার Leo ও Lyf-এ দেওয়া হচ্ছে সর্বোচ্চ ৪,০০০ টাকার ডিসকাউন্ট। যেখানে Oxo ই-বাইকে মিলছে ১০,০০০ টাকার ছাড়। আবার বৈদ্যুতিক মোটরসাইকেলটি যাতে আরও বেশি সংখ্যক ক্রেতা সহজে বাড়ি নিয়ে আসতে পারেন, সে জন্য এতে ১০০ শতাংশ ফিনান্সিং বিকল্প অফার করছে কোম্পানি।

এদিকে গত মাসে Oxo ইলেকট্রিক বাইকটির দাম কমানোর কথা ঘোষণা করেছিল হোপ। মনসুন অফার ছাড়া মডেলটির এক্স-শোরুম মূল্য ১.৪৮ লক্ষ টাকা। আবার Hop Leo-এর উচ্চ ও ধীরগতি ভ্যারিয়েন্টের মূল্য যথাক্রমে – ৯৭,৫০০ টাকা ও ৮৪,০০০ টাকা। আর ধীর গতির Hop Lyf কিনতে খরচ পড়ে ৬৭,৫০০ টাকা।

মুনসুন অফারের প্রসঙ্গে হোপ ইলেকট্রিক মোবিলিটির প্রধান মার্কেটিং আধিকারিক রাজনীশ সিং বলেন, “আমরা ইলেকট্রিক ভেহিকেল গ্রহণ করার ক্ষেত্রে কোনো দ্বিধা রাখতে চাই না। অর্থের কারণে কোন ক্রেতা আমাদের ইলেকট্রিক স্কুটার কিনতে না পারুক, তা আমরা চাই না। তাই আমরা Oxo ই-মোটরসাইকেলে ১০০ শতাংশ ফিনান্সিং অফার লঞ্চ করার সিদ্ধান্ত নিয়েছে। পাশাপাশি Oxo, Leo এবং Lyf-এ দেওয়া হচ্ছে ডিসকাউন্ট।”

প্রসঙ্গত, ২০২২-এর নভেম্বরে Hop Oxo বাজারে লঞ্চ হয়েছিল। বাজারে এর প্রতিদ্বন্দ্বী মডেল হিসাবে রয়েছে – Tork Kratos R, Revolt RV400, Oben Rorr ইত্যাদি। এতে উপস্থিত একটি ৩.৭৫ কিলোওয়াট আওয়ার লিথিয়াম আয়ন ব্যাটারি প্যাক। এর ইলেকট্রিক মোটর থেকে ৮.২ বিএইচপি শক্তি পাওয়া যায়। ফুল চার্জে ১৫০ কিলোমিটার রেঞ্জ প্রদানের অঙ্গীকার করে বাইকটি।

সঙ্গে থাকুন ➥