Maruti S-Presso: মাস শেষে সুখবর, আরও দাম কমল মারুতির এই সস্তা গাড়ির, মাইলেজ দেয় 32 কিমি

Avatar

Published on:

Maruti Suzuki S-Presso Price Cut India

এন্ট্রি-লেভেল হ্যাচব্যাক হওয়া সত্ত্বেও মিনি-এসইউভি লুকে ভারতের বাজারে নিজের জাত চিনিয়েছে Maruti Suzuki S-Presso। রাস্তায় বেরোলে হামেশাই এই মডেল নজরে পড়ে। অনেকেই হয়তো এই গাড়ি কিনবেন বলে মনস্থির করেছেন। মাস শেষে তাদের জন্য সুখবর এল। ফেব্রুয়ারির অন্তিম সময়ে এসে আচমকাই গাড়িটির দাম কমানোর কথা ঘোষণা করল মারুতি সুজুকি (Maruti Suzuki)। কত টাকা দাম কমেছে শুনবেন?

Maruti Suzuki S-Presso-এর VXi (O) AMT ও VXi+ (O) AMT-এর মূল্য ৫,০০০ টাকা কমানো হয়েছে। এখন এই ভ্যারিয়েন্টগুলির এক্স-শোরুম মূল্য দাঁড়িয়েছে ৫.৭১ লাখ টাকা থেকে শুরু করে ৬ লাখ টাকা। জানিয়ে রাখি, কেবল উপরিউক্ত ট্রিমের দাম হ্রাস করা হয়েছে। বাকি ভ্যারিয়েন্টগুলির দর অপরিবর্তিত রাখা হয়েছে। গাড়িটি কিনতে আগ্রহী ক্রেতারা সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট থেকে অনলাইনে অথবা ডিলারশিপ থেকে এটি বুক করতে পারবেন।

Maruti Suzuki S-Presso খুঁটিনাটি

Maruti Suzuki S-Presso ভারতের বাজারে চারটি ভ্যারিয়েন্টে বিক্রি করা হয় – Std, LXi, VXi ও VXi (O)। বেস মডেলের দাম ৪.২৬ লাখ টাকা থেকে শুরু হচ্ছে। যেখানে টপ মডেলটি কিনতে খরচ পড়বে ৬.১১ লাখ টাকা (এক্স-শোরুম)। গুরুত্বপূর্ণ ফিচার্স হিসেবে এতে উপস্থিত একটি মাল্টি ফাংশন স্টিয়ারিং হুইল, অটোমেটিক এসি, উভয় দিকে পার্কিং সেন্সর, পাওয়ার উইন্ডো এবং একটি ৭ ইঞ্চি স্মার্ট প্লে স্টুডিও টাচস্ক্রিন ইনফোটেন্ডমেন্ট সিস্টেম।

Maruti S-Presso-তে রয়েছে ওয়্যারলেস কার কানেক্টেড টেকনোলজি। সুরক্ষাজনিত ফিচার্সের মধ্যে এতে উপস্থিত ইবিডি সহ এবিএস, একাধিক এয়ার ব্যাগ, ডায়নামিক গাইডলাইন সহ পার্কিং সেন্সর ইত্যাদি। এটি ১.০ লিটার K10 পেট্রোল ইঞ্জিনে ছোটে এই গাড়ি। আবার সিএনজি অপশনেও এটি কেনা যায়। এক কেজি সিএনজিতে এটি ৩২.৭৩ কিলোমিটার মাইলেজ প্রদান করে।

সঙ্গে থাকুন ➥