8 মাসেই 500 শোরুম, ব্যাটারি স্কুটারের বৃহত্তম রিটেল নেটওয়ার্ক গড়ে নজির Ola Electric এর

Avatar

Published on:

Ola Electric opens 500th store India

গতানুগতিক ধারা থেকে সরে এসে অনন্য নজির গড়ার লক্ষ্যে বরাবর উন্মাদনা অনুভব করে এসেছে ওলা ইলেকট্রিক (Ola Electric)। একাধিকবার তেমন দৃষ্টান্ত স্থাপন করেও দেখিয়ে দিয়েছে বর্তমানে দেশের বৃহত্তম ইলেকট্রিক টু-হুইলার সংস্থাটি। এবারেও দৃষ্টান্ত গড়ার তালিকায় যোগ করল এক আরও এক নয়া রেকর্ড। দেশের ভূস্বর্গ জম্মু ও কাশ্মীরে নিজেদের ৫০০তম শোরুম তথা এক্সপেরিয়েন্স সেন্টার উদ্বোধনের কথা ঘোষণা করল ওলা।

Ola ভারতে ৫০০তম এক্সপেরিয়েন্স সেন্টার উদ্বোধন করল

ক্রেতাদের কাছে সরাসরি পৌঁছে যাওয়ার প্রয়াসের অংশবিশেষ এটি। গত বছর পুণেতে প্রথম ডিরেক্ট-টু-কাস্টমার বা ডি২সি রিটেল নেটওয়ার্কের উদ্বোধনের মাধ্যমে যাত্রা শুরু হওয়ার পর বর্তমানে প্রায় ৩০০ শহরে নিজেদের উপস্থিতি তৈরি করতে পেরেছে ওলা। যা মাত্র আট মাসে বাস্তবায়িত করে দেখিয়েছে তারা।

এই প্রসঙ্গে ওলা ইলেকট্রিকের সিএমও অনশুল খান্দেলওয়াল বলেন, “শ্রীনগরে ৫০০ তম স্টোরের উদ্বোধন করতে পেরে আমরা গর্বিত। এর মাধ্যমে এদেশে সকল প্রান্তের ক্রেতাদের কাছে পৌঁছানোর প্রক্রিয়া জারি রয়েছে। যা পরিবেশবান্ধব যানবাহনের ব্যবহার বৃদ্ধিতে আমাদের প্রচেষ্টার সাক্ষ্য বহন করে।” তিনি যোগ করেন, “আমাদের ৫০০তম শোরুমের উদ্বোধন কেবলমাত্র সম্প্রসারণের উদযাপন নয়, এটি আমাদের চ্যালেঞ্জের স্মৃতিচিহ্নও বটে।”

বর্তমানে ওলা ভারতে ইলেকট্রিক স্কুটার শোরুমের বৃহত্তম নেটওয়ার্ক গড়ে তুলেছে। যা প্রতিপক্ষ সংস্থাগুলির কাছে সত্যিই চাপের একটি বিষয়। ভারতে বৈদ্যুতিক স্কুটারের বাজারে তাদের অংশীদারিত্বের পরিমাণ ৪০%। গত মাসে ৩০,০০০-এর ব্যাটারি চালিত স্কুটার বিক্রি করে বর্তমানে সবার থেকে এগিয়ে ওলা। টানা আট মাস ধরে বৃহত্তম ইভি সংস্থার খেতাব নিজের দখলে রাখতে সক্ষম হয়েছে সংস্থাটি।

সঙ্গে থাকুন ➥