TVS Ntorq-কে টেক্কা দিতে জবরদস্ত স্কুটার আনছে Hero, লঞ্চের আগেই ডিজাইন ফাঁস

Updated on:

Upcoming Hero 125 cc Sporty Scooter Design Leaked

এবছর একগুচ্ছ বাইক ও স্কুটার লঞ্চ করা হবে বলে আগেই জানিয়েছিল হিরো মোটোকর্প (Hero MotoCorp)। এবারে তারা একটি ১২৫ সিসি স্পোর্টি স্কুটার তৈরিতে হাত লাগিয়েছে বলে রিপোর্টে দাবি করা হয়েছে। যার পেটেন্ট ডিজাইনের ছবি অনলাইনে ফাঁস হয়েছে। এতে স্পোর্টি লুক সুস্পষ্ট। এটি Xoom-এর ১২৫ সিসি ভার্সন বলে জল্পনা চলছে।

উল্লেখ্য, হলফিলে ১২৫ সিসি স্কুটারের অনুরাগীর সংখ্যা বাড়তে দেখা যাচ্ছে। যে কারণে Honda, Hero-র মতো কোম্পানিগুলি উক্ত সেগমেন্টে নিজেদের সমাহার বাড়াতে আগ্রহ দেখাচ্ছে। হিরোর আসন্ন ১২৫ সিসি স্কুটারটি আরও ভালোভাবে সে কথা স্মরণ করায়।

Hero MotoCorp আনছে ১২৫ সিসি স্পোর্টি স্কুটার

স্কুটারটিতে রয়েছে শার্প লাইন ডিজাইন এবং বিভিন্ন অ্যাঙ্গেল। আবার ফ্রন্ট প্যানেলে নানান কাট ও ক্রিসেস লক্ষ্য করা গেছে। অ্যাপ্রনের নিচের দিকে হেডলাইটের দেখা মিলতে পারে। হ্যান্ডেলবার কাউলে টার্ন ইন্ডিকেটর এবং সাইডে এরোডিনামিক ডিজাইন দেওয়া হতে পারে।

Hero 125cc Scooter

আসন্ন ১২৫ সিসি স্কুটারটিতে টু-পিস গ্র্যাবরেল থাকছে। এগিয়ে চলার শক্তি জোগাতে এতে একটি ১২৫ সিসি সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন দেওয়া হবে। বর্তমানে হিরোর ১২৫ সিসি সেগমেন্টে রয়েছে Maestro Edge 125 ও Destini 125। এর সাথে নতুন মডেলটি যোগ হতে চলেছে। অনুমান করা হচ্ছে, TVS Ntorq-এর সাথে টক্কর নিতেই আনা হচ্ছে এটি।

ফাঁস হওয়া ছবিতে দেখা গেছে, হিরোর স্কুটারটিতে টেলিস্কোপিক ফ্রন্ট ফর্ক, সিঙ্গেল রিয়ার শক, ফ্রন্ট ডিস্ক ব্রেক এবং রিয়ার ড্রাম ব্রেক থাকছে। পেছনে দেওয়া হচ্ছে একটি টায়ার-হাগার, যা টেস্টিং মডেলেও দেখা মিলেছিল।

সঙ্গে থাকুন ➥