Okaya EV নিয়ে এল দুই নতুন ইলেকট্রিক স্কুটার, কিনলে গাড়ি, ল্যাপটপ, টিভি-সহ নানা আকর্ষণীয় প্রাইজ

Avatar

Updated on:

Okaya EV launches 2 New Electric Scooter in India

ভারতীয় ইলেকট্রিক টু-হুইলার স্টার্টআপ ওকায়া ইভি (Okaya EV) তাদের Fasst ই-স্কুটারের একজোড়া নতুন ভ্যারিয়েন্ট লঞ্চ করল। এদের নামকরণ করা হয়েছে Fasst F2B এবং Fasst F2T। দাম ধার্য করা হয়েছে যথাক্রমে ৮৯,৯৯৯ টাকা ও ৮৪,৯৯৯ টাকা (এক্স-শোরুম)। নতুন মডেল বাজারে এনে উৎসবের এই মরসুমে বিক্রি বৃদ্ধির আশায় বুক বেঁধেছে ওকায়া ইভি।

Okaya Fasst F2B এবং F2T উভয় মডেলের সর্বোচ্চ গতিবেগ ঘন্টা প্রতি ৭০ কিলোমিটার। যা পেতে সাহায্য করবে এদের ২ কিলোওয়াট মোটর। ব্যাটারি ফুল চার্জ করে নিলে F2T দৌড়তে পারবে রেঞ্জ ৮৫ কিলোমিটার। যেখানে F2B এক চার্জে ৭০ থেকে ৮০ কিলোমিটার রেঞ্জ অফার করবে বলে দাবি করা হয়েছে। দু’টি ই-স্কুটারেই একটি ২.২ কিলোওয়াট আওয়ার লিথিয়াম ফেরো ফসফেট ব্যাটারি প্যাক দেওয়া হয়েছে।

F2B-তে ব্যাটারি প্যাকটি ফ্লোর বোর্ডের নিচে অবস্থান করায় বেশি বুট স্পেস পাওয়া যাবে। অন্যদিকে F2T-তে চালকের সিটের নীচে ব্যাটারিটি স্থাপন করা হয়েছে। দেশজুড়ে ওকায়ার ৫৫০ এর বেশি আউটলেট থেকে সদ্য লঞ্চ করা ইলেকট্রিক স্কুটার দু’টি কেনা যাবে। বর্তমানে সংস্থার বৈদ্যুতিক স্কুটারগুলির ৭৪,৯৯৯ টাকা থেকে শুরু হয়ে ১,০৯,০০০ টাকা পর্যন্ত গিয়েছে। Fasst F4 ফ্ল্যাগশিপ মডেলটির রেঞ্জ ১৪০ থেকে ১৬০ কিমি।

এদিকে দিওয়ালির আগে বিভিন্ন মডেলের ইলেকট্রিক স্কুটার উপরের আকর্ষণীয় অফারের ঘোষণা করেছে ওকায়া ইভি। নতুন মডেল কিনলে জিতে নেওয়া যাবে গাড়ি, ল্যাপটপ, টিভি, আর্থিক পুরস্কার সহ আরও অন্যান্য গিফট। তবে এই অফারের সুযোগ-সুবিধা কেবল আগামী ৩১ অক্টোবর পর্যন্ত বৈধ।

সঙ্গে থাকুন ➥