14 হাজার টাকা ছাড়ে 108 মেগাপিক্সেল ক্যামেরা স্মার্টফোন, এখান থেকে এক্ষুনি অর্ডার করুন

Avatar

Published on:

Motorola Edge 20 5G Discount Offer

আপনি যদি ২০ হাজার টাকার কম দামে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরার সেরা একটি স্মার্টফোন কিনতে চান, তাহলে আপনার জন্য সেরা একটি ডিল রয়েছে।আসলে ই-কমার্স সাইট Flipkart, Motorola Edge 20 5G ফোনের উপর দিচ্ছে ১৪,০০০ টাকা ছাড়। এটি কোনো এক্সচেঞ্জ অফার নয়। তাই আসুন, ফোনটি কীভাবে সস্তায় কেনা যাবে দেখে নেওয়া যাক।
 
Motorola Edge 20 5G ফোনে বাম্পার ডিসকাউন্ট

মোটোরোলা এজ ২০ ৫জি ফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ৩৪,৯৯৯ টাকা।তবে ১৪,০০০ টাকা ছাড়ের পর এটি ফ্লিপকার্টে বিক্রি হচ্ছে ২০,৯৯৯ টাকায়। পাশাপাশি ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ড দিয়ে পেমেন্ট করলে ৫ শতাংশ ক্যাশব্যাকও পাওয়া যাবে। 

Motorola Edge 20 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

Motorola Edge 20 5G ফোনের বিশেষ দিক হচ্ছে এতে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা উপস্থিত। আবার এই ফোনে রয়েছে ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে।পারফরম্যান্সের জন্য ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসরের সাথে এসেছে।

ফটোগ্রাফির জন্য এতে ১০৮ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। দ্বিতীয় ও তৃতীয় রিয়ার ক্যামেরার রেজোলিউশন যথাক্রমে ৮ মেগাপিক্সেল এবং ১৬ মেগাপিক্সেল। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এছাড়া পাওয়ার ব্যাকআপের জন্য এতে রয়েছে ৪০০০ এমএএইচ ব্যাটারি। 

সঙ্গে থাকুন ➥