ক্যামেরা থেকে ব্যাটারি, কিছু নিয়েই অভিযোগ থাকবেনা! Samsung-এর এই 5G ফোন 10000 টাকায় মিলছে

Avatar

Published on:

Amazon Fab Phones Fest Offer

আজকালকার দিনে ভালো ফিচারওয়ালা ফোন কিনতে গেলে অনেক টাকা খরচ করতে হয়। তবে আপনি যদি এই সময়ে দাঁড়িয়ে নিজের জন্য বা কাউকে উপহার দিতে কম বাজেটে 50MP ক্যামেরা, বিশাল ব্যাটারি ব্যাকআপ, 5G কানেক্টিভিটি ইত্যাদি সুবিধাযুক্ত একটি স্মার্টফোন কিনতে চান, এদিকে আপনার পছন্দের তালিকায় থাকে Samsung ব্র্যান্ডটি, তাহলে আমাদের আজকের এই প্রতিবেদনে আপনার জন্য রয়েছে একটি দারুণ খবর। আসলে এখন Amazon India-য় ‘Fab Phone Fest’ সেল চলছে, যেখানে Samsung Galaxy M14 5G স্মার্টফোনটি ১০ হাজার টাকার কম দামে পাওয়া যাচ্ছে। তাই সস্তায় লাভ পেতে চাইলে আপনি এটি কিনতেই পারেন।

৭ হাজার টাকার ফ্ল্যাট ছাড়, অফারে মিলছে Samsung Galaxy M14 5G

স্যামসাং গ্যালাক্সি এম১৪ ৫জি ফোনের ৪ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম এমনিতে ১৭,৯৯০ টাকা, তবে অ্যামাজনের অফারে এখন এটি ১০,৯৯০ টাকায় বিক্রি হচ্ছে। এক্ষেত্রে নির্বাচিত ব্যাঙ্ক কার্ড ব্যবহার করলে হাজার টাকার বেশি অ্যামাউন্ট অতিরিক্ত ছাড় হিসেবে পাওয়া যাবে।

আবার, এই স্মার্টফোনটি কেনার সময় পুরোনো ফোন পাল্টে নিলে মিলবে ১০,৩৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস। তবে এই ছাড়ের পরিমাণ নির্ভর করবে পুরোনো ফোনটির ব্র্যান্ড/মডেল, বর্তমান ফিজিক্যাল কন্ডিশন এবং এরিয়া পিনকোডের ওপর।

Samsung Galaxy M14 5G-এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এম১৪ ৫জি স্মার্টফোনটিতে ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৬ ইঞ্চি এইচডি+ (রেজোলিউশন ২৪০৮×১০৮০ পিক্সেল) সুপার এলসিডি ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে এক্সিনস ১৩৩০ প্রসেসর, যার সাথে ৬ জিবি পর্যন্ত র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের সুবিধা পাওয়া যাবে। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটি অফার করবে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৬,০০০ এমএএইচ ব্যাটারি।

অন্যদিকে ফটোগ্রাফিক ফিচারের কথা বললে, এই গ্যালাক্সি হ্যান্ডসেটে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত (অ্যাপারচার এফ/১.৮) ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেখা যাবে। এছাড়া সফ্টওয়্যার ফ্রন্টে এটি চলবে অ্যান্ড্রয়েড ১৩ ওএসে।

সঙ্গে থাকুন ➥