পুজো সেলে কিনতে পারেননি iPhone 13? এখানে পাওয়া যাচ্ছে ১৩ হাজার টাকা ডিসকাউন্ট

Avatar

Published on:

Apple iPhone13 Available Discount

এই উৎসবের মরশুমে Amazon (অ্যামাজন), Flipkart (ফ্লিপকার্ট)-এর মতো অনলাইন শপিং প্ল্যাটফর্ম কিংবা Xiaomi (শাওমি), Apple (অ্যাপল)-এর মতো কোম্পানি যে কিছু ধামাকাদার সেল দিতে শুরু করেছে – সেকথা কারো অজানা নয়। সস্তায় নিজেদের পছন্দের প্রোডাক্ট কেনার সুযোগ মেলায় ঘরে বসেই এখন চুটিয়ে কেনাকাটা করছেন ক্রেতারা। আর সেল চলাকালীন বাম্পার ডিসকাউন্টের সুবিধা উপলব্ধ থাকায়, অনেকেই এই সুযোগে Apple-এর নজরকাড়া ডিভাইস iPhone (আইফোন) কিনে ফেলার প্ল্যানও করছেন। তবে ফেস্টিভ সিজন উপলক্ষে আয়োজিত হওয়া এই সেলগুলির মধ্যে বেশ কয়েকটির এখন শেষ হওয়ার সময় হয়ে গিয়েছে। সেক্ষেত্রে পুজো উপলক্ষে অনুষ্ঠিত হওয়া বিক্রয়পর্বগুলির ফায়দা ওঠাতে না পারলেও আপনি যদি হালফিলে বেশ সস্তায় একটি ব্র্যান্ড-নিউ iPhone-কে পকেটস্থ করতে চান, তাহলে এই প্রতিবেদনে আপনার জন্য রয়েছে একটি দারুণ সুখবর! আসলে আপনি চাইলে এখনও iPhone কেনার সময় একটি বাজেট রেঞ্জের অ্যান্ড্রয়েড স্মার্টফোনের দামের সমপরিমাণ টাকা সাশ্রয় করতে পারবেন।

Croma Festival of Dreams Sale-এ দারুণ ছাড়ে কেনা যাবে iPhone 13

আসলে ক্রোমা (Croma) এখন আইফোন ১৩ (iPhone 13) মডেলে বিশাল ছাড় দিচ্ছে। এক্ষেত্রে মাত্র ৫১,৯৯৯ টাকা খরচ করলেই ক্রেতারা চলতি সময়ে ‘ক্রোমা ফেস্টিভ্যাল অফ ড্রিমস সেল’ (Croma Festival of Dreams Sale)-এ কিনতে পারবেন আইফোন ১৩। উল্লেখ্য যে, এমনিতে আইফোন ১৩-এর দাম ৬৪,৯৯০ টাকা (অ্যাপলের অফিসিয়াল ওয়েবসাইটেও)। ফলে সাম্প্রতিক সময়ে ১২,৯৯১ টাকা ছাড়ে উক্ত হ্যান্ডসেটটিকে কেনার সুযোগ মেলায় ইতিমধ্যেই এই অফারটির ফায়দা ওঠানোর জন্য ক্রেতাদের মধ্যে হুড়োহুড়ি পড়ে যাওয়াটাই স্বাভাবিক।

আপনাদের জানিয়ে রাখি, ক্রোমাতে আইফোন ১৩-এ এক্সচেঞ্জ অফারের পাশাপাশি একাধিক ব্যাংক অফারের সুবিধাও উপলব্ধ রয়েছে। যেমন এইচডিএফসি ব্যাংকের ক্রেডিট কার্ডের (HDFC Bank Credit Card) মাধ্যমে পেমেন্ট করলে ক্রেতারা অতিরিক্ত ১০% ছাড় পেতে সক্ষম হবেন। আবার টাটা নিউ অ্যাপ (Tata Neu App) থেকেও এই ডিলটিকে অ্যাক্সেস করতে পারবেন ক্রেতারা। তবে অবশ্যই মনে রাখতে হবে যে, এই সুযোগ সীমিত সময়ের জন্য উপলব্ধ।

এই বিশাল ছাড় কিন্তু অগ্রিম নয়!

তবে একটা কথা জানিয়ে রাখি যে, চলতি সময়ে Croma থেকে iPhone 13 কেনার ক্ষেত্রে ক্রেতারা কিন্তু সরাসরি এই বিশাল অগ্রিম ছাড়টি পাবেন না। এক্সচেঞ্জ অফারসহ অন্যান্য যাবতীয় অফারকে একজোট করলে তবেই এতটা কম দামে Croma Festival of Dreams Sale চলাকালীন iPhone 13-কে পকেটস্থ করতে পারবেন গ্রাহকরা। আর বদলে ২০২১ সালে লঞ্চ হওয়া এই নজরকাড়া হ্যান্ডসেটটিতে ৬.১ ইঞ্চি রেটিনা এক্সডিআর ওএলইডি ডিসপ্লে, এ১৫ বায়োনিক চিপ এবং ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ পাবেন।

সঙ্গে থাকুন ➥