১২ হাজার টাকায় iPhone SE 2020, ডিসকাউন্টের সাথে অবিশ্বাস্য ব্যাংক ও এক্সচেঞ্জ অফার

Avatar

Published on:

Apple iPhone SE 2020 now available under Rs 12000

আইফোন এসই মডেলের লেটেস্ট ভার্সন অর্থাৎ iPhone SE 3 বা iPhone SE 2022 এখন ফ্লিপকার্টে আউট অফ স্টক। তবে আপনি পূর্বসূরী, iPhone SE 2020 কিনতে পারেন। যদিও এই মডেলটিও যে কত দিন পাওয়া যাবে তা আমরাও নিশ্চিত ভাবে বলতে পারছি না। আসলে নতুন বছরের আগে পুরানো ফোনের দাম কমে যাওয়ায় এই পরিস্থিতি তৈরি হয়েছে। আজ্ঞে হ্যাঁ! ৩৯,৯৯০ টাকার Apple iPhone SE 2020 আপনি ১২,০০০ টাকায় কিনতে পারবেন। ফ্লিপকার্ট এই ফোনের উপর লোভনীয় এক্সচেঞ্জ এবং ব্যাংক অফার দিচ্ছে।

কম দামে iPhone SE 2020 ফোন কেনার সুযোগ

আইফোন এসই ২০২০-এর ৬৪ জিবি ভ্যারিয়েন্ট (রেড কালার) ২৭ শতাংশ ডিসকাউন্টে ফ্লিপকার্টে ২৮,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে। এর এমআরপি ৩৯,৯৯০ টাকা। এছাড়া এই ফোনটি কেনার সময় ব্যাংক ও এক্সচেঞ্জ অফার পাওয়া যাবে।

আপনার কাছে যদি ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংকের ক্রেডিট কার্ড থাকে তাহলে ৫ শতাংশ ডিসকাউন্ট পেয়ে যাবেন। এছাড়া আপনি পুরানো ফোন বদলেও আইফোন‌ এসই ২০২০ কিনতে পারবেন। এরজন্য সর্বোচ্চ ১৭,৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট মিলবে। আর এই এক্সচেঞ্জ ভ্যালু পেয়ে গেলে ফোনটির দাম কমে দাঁড়াবে ১১,৪৯০ টাকায়।

উল্লেখ্য, ফ্লিপকার্টে iPhone SE 2020 এর ১২৮ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টও অনেক কমে বিক্রি হচ্ছে। এদের দাম রাখা হয়েছে যথাক্রমে ৩২,৯৯০ টাকা ও ৪০,৯৯০ টাকা।

সঙ্গে থাকুন ➥