15 হাজার টাকার কমে সেরা Samsung 5G স্মার্টফোন, আজ কিনলে 4 হাজার টাকা ছাড়

Avatar

Published on:

Samsung Galaxy M14 5G Discount Offer

আপনার বাজেট যদি ১৫,০০০ টাকা হয়, তাহলে Samsung-এর একটি জনপ্রিয় স্মার্টফোন কিনতে পারেন। এই ডিভাইসটি দুর্দান্ত ক্যামেরা ও শক্তিশালী ব্যাটারি অফার করবে। আমরা কথা বলছি Samsung Galaxy M14 5G স্মার্টফোন সম্পর্কে। এটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক অপারেটিং সিস্টেম, ৫০ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা সেটআপ এবং ওয়াটারড্রপ নচ ডিসপ্লে পাওয়া যাবে। স্মার্টফোনটি এই মুহূর্তে ফ্ল্যাট ডিসকাউন্ট ছাড়াও ব্যাংক অফারের সাথে কিনতে পারবেন।

Samsung Galaxy M14 5G এর দাম ও ফিচার

স্যামসাং গ্যালাক্সি এম১৪ ৫জি-এর ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ১৭,৯৯০ টাকা, কিন্তু অ্যামাজনে এখন ২২ শতাংশ ছাড়ের পরে এটি ১৩,৯৯০ টাকায় তালিকাভুক্ত। আবার এইচএসবিসি ক্যাশব্যাক কার্ড ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ৫% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট সুবিধা দেওয়া হচ্ছে। এছাড়া ক্রেতারা নো-কস্ট ইএমআই-তেও এই ফোনটি কিনতে পারবেন এবং পুরানো ফোনের বিনিময়ে সর্বোচ্চ ১৩,২০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্টও পাওয়া যাবে। 

Samsung Galaxy M14 এর স্পেসিফিকেশন ও ফিচার

স্যামসাং গ্যালাক্সি এম১৪ ৫জি ফোনে আছে ৬.৬ ইঞ্চি এলসিডি ফুল এইচডি+ ডিসপ্লে। ভাল পারফরম্যান্সের জন্য, এই ফোনে এক্সিনস ১৩৩০ অক্টা-কোর প্রসেসর ও ৬ জিবি পর্যন্ত র‌্যাম পাওয়া যাবে। সফটওয়্যারের কথা বললে, ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ওয়ানইউআই ৫.০ কাস্টম স্কিনে চলে। 

ক্যামেরা সেটআপের কথা বললে, Samsung Galaxy M14 এর রিয়ার প্যানেলে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি লেন্স ছাড়াও ২ মেগাপিক্সেল ডেপথ এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর বর্তমান। আর সেলফি এবং ভিডিও কলিং এর জন্য ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য Samsung Galaxy M14 ফোনে ৬০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন বড় ব্যাটারি দেওয়া হয়েছে। এটি বেরি ব্লু, আইস সিলভার এবং স্মোকি টিয়াল রঙে পাওয়া যাবে। 

সঙ্গে থাকুন ➥