সুপার অ্যামোলেড ডিসপ্লে ও ৫০ মেগাপিক্সেল ক্যামেরার Redmi Note 12 ফোনে বাম্পার ছাড়, কত কম দামে কিনতে পারবেন

Avatar

Published on:

Diwali With Mi Sale

শুরু হয়ে গিয়েছে উৎসবের মরশুম, আর এই উৎসবের মরশুমে স্মার্টফোন প্রস্তুতকারক সংস্থা Xiaomi নিয়ে এসেছে Diwali With Mi। সম্প্রতি এই কথাই নিজেদের “এক্স” হ্যান্ডেলে পোস্ট করে জানিয়েছে সংস্থাটি। ব্র্যান্ডটি বলেছে যে, তারা এই সেলে Redmi Note 12 স্মার্টফোনটি অনেক ছাড়ে বিক্রি করবে। তাই আপনি যদি এই ডিভাইসটি কিনতে চান, তাহলে দেখে নিন অফারগুলি।

Xiaomi-র পোস্ট অনুসারে, ব্যবহারকারীরা সুপার অ্যামোলেড ডিসপ্লের এই ডিভাইসটি “দিওয়ালি উইথ মি” সেলে কিনতে পারবেন ১০,৯৯৯ টাকায়। যেখানে Redmi Note 12 এর এমআরপি ১৮,৯৯৯ টাকা। উল্লেখ্য, এই ডিভাইসটি কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট ছাড়াও এখন Amazon এবং Flipkart থেকেও কিনতে পারবেন ভীষণ সস্তায়। সংস্থা প্রদত্ত তথ্য অনুযায়ী, এই ডিভাইসটি এখন জনপ্রিয় শপিং সাইট অ্যামাজনে ১১,৯৯৮ টাকায় তালিকাভুক্ত আছে।

আবার, এসবিআই কার্ড দিয়ে পেমেন্ট করলে আপনি ডিভাইসটি ১০,৪৯৯ টাকায় কেনার সুযোগ পাবেন। এর সাথে ১১,৩৯৮ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও দেওয়া হচ্ছে।

Redmi Note 12-এর স্পেসিফিকেশন ও ফিচার

Redmi Note 12 ফোনে পাওয়া যাবে ৬.৬৭ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ। আর পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে কোয়ালাকম স্ন্যাপড্রাগন ৬৮৫ অক্টোবর প্রসেসর। আর ফটোগ্রাফির অভিজ্ঞতা সুন্দর করে তোলার জন্য এতে ৫০ মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা এবং ১৩ মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা উপস্থিত। আবার, ডিভাইসটিতে পাওয়ার ব্যাকআপের জন্য আছে ৫০০০ এমএএইচ ব্যাটারি, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

সঙ্গে থাকুন ➥