অর্ধেক দামে Samsung 5G স্মার্টফোন, Realme ও Motorola-র ফোনেও বাম্পার ছাড়, আজই সেল শেষ

Avatar

Published on:

Flipkart Big Bachat Dhamaal Sale Smartphone Offer

ফ্লিপকার্টের বিগ বাচাত ধামাল সেল আজ শেষ হতে চলেছে। এমন পরিস্থিতিতে বাম্পার ডিসকাউন্টে স্মার্টফোন কেনার সেরা সুযোগ আপনার সামনে। সেলে লোভনীয় অফার সহ প্রতিটি রেঞ্জের স্মার্টফোন পাওয়া যাচ্ছে। তবে আমরা এখানে ফ্লিপকার্ট বিগ বাচাত ধামাল সেলের সেরা ৩টি ডিল সম্পর্কে বলবো। এই তালিকায় Samsung, Motorola এবং Realme ব্র্যান্ডের হ্যান্ডসেট রয়েছে। আসুন Flipkart কত কমে ফোন ৩টি কেনার সুযোগ দিচ্ছে দেখে নেওয়া যাক।

Samsung Galaxy S21 FE

এই ফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ৭৪,৯৯৯ টাকা। তবে সেলে আপনি এটি ৩৯,৯৯৯ টাকায় কিনতে পারেন। আবার ব্যাংক অফারে আরও ১২৫০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। এছাড়া পুরানো ফোন বদল করে ডিভাইসটি কিনলে ৩৫,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার পাওয়া যাবে।

ফিচারের কথা বলতে গেলে স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই ফোনে পাবেন ৬.৪ ইঞ্চি ফুল এইচডি+ ডিসপ্লে, ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং ৪৫০০ এমএএইচ ব্যাটারি।

Motorola G62 5G

মোটোরোলা জি সিরিজের এই স্মার্টফোনে আছে ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। সেলে এটি ২১,৯৯৯ টাকার পরিবর্তে ১৫,৪৯৯ টাকায় বিক্রি হচ্ছে। আবার ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংকের কার্ড দিয়ে পেমেন্ট করলে পাওয়া যাবে ৫ শতাংশ ক্যাশব্যাক। ফোনটির উপর ১৪,৩০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও মিলবে।

মোটোরোলার এই ফোনে আছে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি+ ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা, স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর ও ৫০০০ এমএএইচ ব্যাটারি।

Realme C55

রিয়েলমি সি৫৫ ডিভাইসের ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ১৫,৯৯৯ টাকা, তবে ফ্লিপকার্ট সেলে আপনি এটি ১৩,৯৯৯ টাকায় কিনতে পারবেন। আবার ব্যাংক অফারের ফায়দা তুলতে পারলে ফোনটি আরও ১ হাজার টাকা পর্যন্ত সস্তায় নিজের করা যাবে। এছাড়া এক্সচেঞ্জ অফারে এই ফোনের সাথে ১৩,০০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড়ও পাওয়া যাবে।

ফিচারের কথা বললে, এই ফোনে রয়েছে ৬.৭২ ইঞ্চি ফুল এইচডি+ ডিসপ্লে, ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা ও ৫০০০ এমএএইচ ব্যাটারি। 

সঙ্গে থাকুন ➥