জলের দরে কিনুন এই 108MP ক্যামেরার Oppo স্মার্টফোন, রাত পেরোলেই অফার শেষ

Avatar

Published on:

উৎসবের মরসুম শুরু হতে না হতেই একের পর এক স্পেশাল সেল নিয়ে হাজির হচ্ছে Flipkart। প্রথমে Big Saving Days, তারপর Big Bachat Dhamal Sale – সাধারণ মানুষের জন্য সস্তায় কেনাকাটা করার বিষয়টি অত্যন্ত সাধারণ করে তুলেছে এই ই-কমার্স সংস্থা। তবে আজ রাতে Flipkart Big Bachat Dhamaal নামক বিক্রয়পর্ব শেষ হচ্ছে। এমতাবস্থায় বাম্পার ডিসকাউন্টে নিজের পছন্দের প্রোডাক্ট কেনার জন্য আপনার কাছে খুব সময় রয়েছে। তাই আপনি এখন ৩০,০০০ টাকা বাজেটের মধ্যে একটি স্মার্টফোন কেনার কথা ভাবেন, তাহলে এই তাড়াহুড়োর মধ্যে চোখ-কান বুজে Oppo Reno 8T ফোনটির দিকে এগোতে পারেন। সেলে এই ফোনটিতে আকর্ষণীয় অফার পাওয়া যাচ্ছে, আর এতে আছে প্রচুর কাজের ফিচার।

দুর্দান্ত ছাড় পাওয়া যাচ্ছে Oppo Reno 8T ফোনে

ওপ্পো রেনো ৮টি স্মার্টফোনের ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি (MRP) ৩৮,৯৯৯ টাকা। তবে ফ্লিপকার্ট বিগ বাচত্ ধামাল সেলের অফারে ফোনটি ২৯,৯৯৯ টাকায় কেনা যাবে। এক্ষেত্রে ফ্ল্যাট ডিসকাউন্ট ছাড়াও ব্যাঙ্ক অফার কাজে লাগিয়ে এই ওপ্পো ফোনটি ১০% অতিরিক্ত ডিসকাউন্ট পাওয়া যাবে।

এখানেই শেষ নয়, আপনি যদি পুরোনো ফোন এক্সচেঞ্জ করে ওপ্পো রেনো ৮টি কেনেন তাহলে ২৯,২০০ টাকা পর্যন্ত সাশ্রয় করার সুযোগ থাকবে। তবে এর জন্য আপনার ফোনের অবস্থা ভালো থাকতে হবে, আর তাছাড়া মডেল এবং ব্র্যান্ডের ওপর ছাড়ের পরিমাণ নির্ভর করে।

Oppo Reno 8T-এর স্পেসিফিকেশন

ওপ্পো রেনো ৮টি স্মার্টফোনে ১২০ হার্টজ ৬.৭ ইঞ্চি ফুলএইচডি+ ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর, যার সাথে ৮ জিবি পর্যন্ত LPDDR4x র‍্যাম এবং ১২৮ জিবি UFS 3.1 স্টোরেজের সুবিধা মিলবে। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টের সাথে ৪,৮০০ এমএএইচ ব্যাটারি পাবেন। ফটোগ্রাফির জন্য এই ফোনটি খুব ভালো, কারণ এতে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা এবং ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেখা যাবে।

সঙ্গে থাকুন ➥