বাম্পার ছাড়, এই পুজোয় ২০ হাজার টাকার কমে কিনুন Oppo, Xiaomi, Realme-র দামি ফোন

Avatar

Published on:

Flipkart Big Billion Days Sale Offer Smartphones

Flipkart Big Billion Days Sale: আসন্ন ফেস্টিভ সিজনে আপনি যদি নিজের জন্য একটি নয়া স্মার্টফোন কিনতে চান বা প্রিয়জনকে উপহার দিতে চান, তাহলে এটাই উত্তম সময়! কেননা Flipkart চলতি সপ্তাহেই অর্থাৎ ২৩শে সেপ্টেম্বর থেকে সবথেকে বড় সেল ‘Big Billion Days -কে লাইভ করার কথা ঘোষণা করেছে। এই সেল চলাকালীন আপনারা বিভিন্ন দামের স্মার্টফোনকে তুলনায় অনেকটা সস্তায় পকেটস্থ করতে পারবেন। এক্ষেত্রে আপনার বাজেট যদি ২০,০০০ টাকার কম হয় তাহলেও কোনো সমস্যা নেই। এই দামে আপনারা Oppo, Motorola, Samsung, Realme -এর মতো নামিদামি ব্র্যান্ডের ফিচারে ঠাসা একাধিক হ্যান্ডসেট লোভনীয় অফারের সাথে উপলব্ধ পেয়ে যাবেন সেলে।

ICICI ও Axis ব্যাঙ্কের সাথে হাত মিলিয়ে নিয়ে আসা হবে Flipkart Big Billion Days Sale

ই-কমার্স সাইট ফ্লিপকার্ট তাদের এই বিগ বিলিয়ন ডেজ সেল ICICI ও Axis ব্যাঙ্কের সাথে হাত মিলিয়ে নিয়ে আসতে চলেছে। যার দরুন, আলোচ্য ব্যাঙ্ক দুটির কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে আপনারা ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন।

Flipkart Big Billions Days Sale -এ ২০,০০০ টাকার নিচে উপলব্ধ হবে এমন স্মার্টফোনের তালিকা

Oppo F19 Pro+: ওপ্পো এফ ১৯ প্রো+ স্মার্টফোনের প্রকৃত দাম ১৭,৯৯০ টাকা। কিন্তু ফ্লিপকার্টের আসন্ন সেলে এই মডেলটিকে ডিসকাউন্ট সহ মাত্র ১৫,৯৯০ টাকায় বিক্রি করা হবে। ফিচার হিসাবে এতে – মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০ইউ প্রসেসর, ৪৮ মেগাপিক্সেল মুখ্য সেন্সর সহ কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ, ১৬ মেগাপিক্সেল সেলফি শুটার এবং ৪,৩১০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি বিদ্যমান আছে।

Xiaomi 11i Hypercharge: বিগ বিলিয়ন ডেজ সেলে শাওমি আনীত এই হ্যান্ডসেটকে ২৬,৯৯৯ টাকার পরিবর্তে ১৯,৯৯৯ টাকার প্রারম্ভিক মূল্যে তালিকাভুক্ত করা হবে। ফিচারের কথা বললে, আলোচ্য মডেলে একটি ৬.৬৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে প্যানেল, অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০ প্রসেসর, ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার সেন্সর, ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা পাওয়া যাবে। আর সংস্থার দাবি অনুসারে, মাত্র ১৫ মিনিটের স্বল্প চার্জে ডিভাইসটি ১০০% পর্যন্ত চার্জ হওয়ার ক্ষমতা রাখে।

Realme 9 Pro 5G: ২১,৯৯৯ টাকা দামের রিয়েলমি ৯ প্রো ৫জি স্মার্টফোনকে আপকামিং সেল থেকে ১৪,৯৯৯ টাকা খরচ করে কেনা সম্ভব। এটি একটি ৫জি কানেক্টিভিটির হ্যান্ডসেট, যা কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর দ্বারা চালিত। এছাড়া এতে, একটি ৬.৬ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে প্যানেল, ৬৪ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, এবং ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে।

Moto G82 5G: মোটোরোলার অন্যতম একটি জনপ্রিয় স্মার্টফোন হল মোটো জি৮২ ৫জি। ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে এটির দাম মাত্র ১৮,৪৯৯ টাকা রাখা হয়েছে। বিশেষত্বের কথা বললে, জি-সিরিজ অন্তর্ভুক্ত এই ডিভাইস একটি ৬.৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে প্যানেল, স্ন্যাপড্রাগন ৬৯৫ ৫জি প্রসেসর, ১৬ মেগাপিক্সেল সেলফি স্ন্যাপার এবং ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির বড় ব্যাটারি সহ এসেছে।

সঙ্গে থাকুন ➥