Flipkart Big Diwali Sale: এখন iPhone 13 কিনতে পারবেন মাত্র ৪২ হাজারেই

Avatar

Published on:

Flipkart Big Diwali Sale offer iPhone 13 Discount

দীপাবলি আসতে এখনো এক সপ্তাহেরও কিছু বেশি দিন বাকি। কিন্তু আলোর উৎসব উপলক্ষে এখনই বহু সংস্থা আকর্ষণীয় অফার দিচ্ছে। যেমন, বর্তমানে Flipkart-এ চলছে Big Diwali Sale যাতে বিভিন্ন ক্যাটেগরির প্রোডাক্টে ফ্ল্যাট ডিসকাউন্ট, ব্যাংক অফার ইত্যাদি নানাবিধ সুবিধাজনক স্কিম দেওয়া হচ্ছে। এমত পরিস্থিতিতে আপনি যদি একটি ব্র্যান্ড নিউ iPhone কিনতে চান এবং কোনো কারণে পুজো সেলের অফার মিস করে থাকেন, তাহলে Flipkart Big Diwali Sale-এ আপনার ইচ্ছে সহজেই পূরণ হতে পারে। তাও যে সে মডেল নয়, গত বছর লঞ্চ হওয়া iPhone 13 মডেল পকেটস্থ করা যাবে খুব কম দামে। তো চলুন দেখে নিই, Flipkart-এ এখন iPhone 13 কিনতে চাইলে ঠিক কত টাকা খরচ হবে।

iPhone 13-তে ধামাকা অফার দিচ্ছে Flipkart Big Diwali Sale

লেটেস্ট আইফোন ১৪ (iPhone 14) সিরিজ লঞ্চের পরপরই আনুষ্ঠানিকভাবে এর পূর্বসূরি আইফোন ১৩ মডেলের দাম কমিয়েছে অ্যাপল (Apple)। এই মুহূর্তে অ্যাপল ইন্ডিয়া স্টোর (Apple India Store)-এ আইফোন ১৩-র প্রারম্ভিক দাম ৬৯,৯০০ টাকা। কিন্তু ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেলে এখন প্রিমিয়াম স্মার্টফোনটি ১০,০০০ টাকা ছাড়ে পাওয়া যাচ্ছে, যার ফলে এর দাম দাঁড়িয়েছে ৫৯,৯৯০ টাকা (১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের জন্য)।

শুধু তাই নয়, বিগ দিওয়ালি সেলে আইফোন ১৩ কেনার সময় পুরনো ফোন এক্সচেঞ্জ করলে আপনারা নির্দিষ্ট শর্তে ১৬,৯০০ টাকা পর্যন্ত দাম পেতে পারেন। অন্যদিকে স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া (SBI)-এর কার্ড ব্যবহার করলে মিলবে অতিরিক্ত ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট (১,২৫০ টাকা পর্যন্ত)। সব অফার মিলিয়ে এই আইফোনটি কিনতে খরচ পড়বে ৪২,০০০ টাকার কাছাকাছি।

iPhone 13-র স্পেসিফিকেশন

আইফোন ১৩ স্মার্টফোনে আছে ৬.১ ইঞ্চি সুপার রেটিনা এক্সডিআর ডিসপ্লে যার রিফ্রেশ রেট ৬০ হার্টজ। এটি এ১৫ বায়োনিক প্রসেসর বহন করে; ইউজাররা এতে ৫জি (5G) কানেক্টিভিটি পাবেন। ফটোগ্রাফির জন্য এই আইফোনটি ১২ মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ১২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা অফার করবে। অন্যদিকে ক্রেতারা এর ৬টি কালার ভ্যারিয়েন্ট বিকল্প হিসেবে পাবেন।

সঙ্গে থাকুন ➥