আরও একবার সবচেয়ে সস্তায় iPhone 13, ধামাকা অফার নিয়ে হাজির Flipkart

Avatar

Published on:

Flipkart Big Dussehra Sale get discount offer on iPhone 13

আবারো সস্তায় পাওয়া যাচ্ছে Apple iPhone 13! তাই আপনারা জারি Flipkart -এর ‘Big Billion Days Sale’ থেকে আলোচ্য মডেলটি কেনার সুযোগ হাতছাড়া করেছেন, তারা এই ডিলটির ভরপুর ফায়দা তুলতে পারেন। আসলে, উক্ত ই-কমার্স প্ল্যাটফর্মটির অন্দরে এখন চলমান আছে ‘Big Dussehra Sale’, যা ৫ই অক্টোবর থেকে শুরু হয়েছিল এবং আগে অর্থাৎ ৮ই অক্টোবর রাত ১২টা পর্যন্ত লাইভ থাকবে। এই সময়কালে আপনারা iPhone 13 মডেলের ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে ডিসকাউন্ট সহ মাত্র ৫৯,৯৯০ টাকায় কিনে নিতে পারবেন। তবে একটি বিশেষ পন্থা অবলম্বনে ৫০,০০০ টাকারও কম খরচ করে এই আইফোন পকেটস্থ করা সম্ভব। ভাবছেন কীভাবে? চলুন বিশদে জেনে নেওয়া যাক…

Flipkart Big Dussehra সেলে iPhone 13 এর উপর অফার

আইফোন ১৩ সিরিজের স্ট্যান্ডার্ড মডেলের ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টেকে গত বছরে ৭৯,৯০০ টাকায় লঞ্চ করা হয়েছিল। তবে বর্তমানে, ই-কমার্স সাইট ফ্লিপকার্ট আয়োজিত বিগ দসেরা সেলে উক্ত আইফোনটিকে ডিসকাউন্ট সহ মাত্র ৫৯,৯৯০ টাকায় বিক্রি করা হচ্ছে। অফারের কথা বললে, যেসকল গ্রাহকেরা তাদের পুরানো মোবাইলের বিনিময়ে এই আইফোনটি কিনবেন তাদের ১৬,৯০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস দেওয়া হবে। যার পর, আইফোন ১৩ -কে ৪৩,০৯০ টাকায় কেনা সম্ভব৷ এছাড়া, আলোচ্য সেল কে HDFC ব্যাঙ্কের সাথে হাত মিলিয়ে নিয়ে এসেছে ফ্লিপকার্ট। তাই HDFC ব্যাঙ্কের ক্রেডিট এবং ডেবিট কার্ডধারীরা ইএমআই ট্রানজ্যাকশনের ক্ষেত্রে ১,০০০ টাকা এবং নন-ইএমআই ট্রানজ্যাকশনের জন্য ৫০০ টাকার ছাড় পাবেন। আবার, Flipkart Axis ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ধার্য মূল্যের উপর অতিরিক্তভাবে আরো ৫% ক্যাশব্যাক মিলবে। এছাড়াও, কিস্তিতে টাকা শোধ করতে চাইলে ৬ মাস পর্যন্ত বৈধতা সম্পন্ন নো-কস্ট ইএমআই অপশন বেছে নিতে পারেন। ফ্লিপকার্ট স্ক্রিন ড্যামেজ প্রোটেকশনও দিচ্ছে।

iPhone 13 স্পেসিফিকেশন

ফিচারের কথা বললে, অ্যাপল আনীত আইফোন ১৩ ফোনে, একটি ৬.১ ইঞ্চির (২৫৩২×১১৭০ পিক্সেল) সুপার রেটিনা XDR OLED ডিসপ্লে রয়েছে, যা ৪৬০ পিপিআই পিক্সেল ডেনসিটি অফার করে। ফাস্ট পারফরম্যান্স অফার করার জন্য এটি সংস্থার নিজস্ব ৫ এনএম প্রসেসিং নোড ভিত্তিক এ১৫ বায়োনিক (A15 Bionic) প্রসেসর এবং ফোর-কোর জিপিইউ সহ এসেছে। ডিভাইসটি আইওএস ১৫ অপারেটিং সিস্টেম দ্বারা চালিত। এতে ৫১২ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ পাওয়া যাবে।

ক্যামেরা ফ্রন্টের কথা বললে, ১৩তম প্রজন্মের আইফোন সিরিজের এই স্ট্যান্ডার্ড মডেলে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এগুলি হল – ১২ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ১২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর। এই রিয়ার সেন্সর-দ্বয় ৪কে (4K) ভিডিও শ্যুট করতে সক্ষম। আবার উক্ত মডেলটির সামনে স্মার্ট HDR টেকনোলজির সাথে ১২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা রয়েছে। সিরিজের এই স্ট্যান্ডার্ড মডেলটি ৫জি এবং ওয়াই-ফাই ৬ কানেক্টিভিটি বিকল্প সহ এসেছে। আর, পাওয়ার ব্যাকআপের জন্য iPhone 13 -এ ৩,২৪০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ম্যাগসেফ (MagSafe) ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করে।

Vijay Sales আয়োজিত Big Dussehra Sale থেকে Apple iPhone 14 ও iPhone 14 Pro কিনুন বাম্পার ডিসকাউন্ট সহ

প্রসঙ্গত, মুম্বাই ভিত্তিক ইলেক্ট্রনিক্স রিটেল চেইন সংস্থা Vijay Sales তাদের আধিকারিক ওয়েবসাইটে (vijaysales.com) ‘Big Dussehra’ নামের একটি সেলের আয়োজন করেছে। যেখানে, Apple অনুরাগীরা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট, ক্যাশব্যাক ও বিবিধ ব্যাঙ্ক কার্ড অফারের সাথে লেটেস্ট iPhone 14 এবং iPhone 14 Pro মডেলকে তুলনায় অনেকটাই সস্তায় কিনতে পারবেন। এক্ষেত্রে ৭৯,৯০০ টাকা মূল্যের iPhone 14 ফোনটিকে ডিসকাউন্ট সহ ৭৪,৯০০ টাকায় পকেটস্থ করা যাবে। আর প্রযোজ্য ব্যাঙ্ক অফারের (HDFC, ICICI, Kotak Mahindra, HSBC, Bank of Baroda, IndusInd) লাভ ওঠাতে পারলে আরো কয়েক হাজার টাকা সাশ্রয় করতে পারবেন আপনারা।

সঙ্গে থাকুন ➥