মাত্র 7299 টাকায় ডুয়েল ক্যামেরা ও 6000mAh ব্যাটারির ফোন, 14 জুন পর্যন্ত চলবে Flipkart Sale

Avatar

Published on:

Flipkart Big Savings Days Sale end Tomorrow

আপনি যদি কম দামে সেরা ফিচারের একটি স্মার্টফোন কিনতে চান, তবে আপনার কাছে এই মুহূর্তে দুর্দান্ত সুযোগ রয়েছে। Flipkart-এ চলমান Big Savings Days সেলে আপনি Motorola এবং Infinix এর স্মার্টফোনগুলি কিনতে পারবেন মাত্র ৭২৯৯ টাকা থেকে। এই প্রতিবেদনে আমরা যে স্মার্টফোনগুলির কথা বলতে চলেছি, সেগুলির নাম Moto e13 ও Infinix Smart 7। ১৪ জুন পর্যন্ত চলা এই সেলে ডিসকাউন্টের পাশাপাশি আকর্ষণীয় ব্যাংক ও এক্সচেঞ্জ অফার পাওয়া যাচ্ছে।

Moto e13 এর দাম ও ফিচার

মোটো ই১৩ ফোনের ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ১০,৯৯৯ টাকা। তবে ফ্লিপকার্ট বিগ সেভিংস ডেজ সেলে আপনি এটি ৭,২৯৯ টাকায় কিনতে পারেন। আবার ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক কার্ড ব্যবহার করলে পাবেন ৫ শতাংশ ক্যাশব্যাক। এছাড়া এক্সচেঞ্জ অফারে ৬,৭৫০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট মিলবে।

ফিচারের কথা বলে Moto e13 ফোনে রয়েছে ৬.৫ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে। আর প্রসেসর হিসেবে দেওয়া হয়েছে ইউনিসক টি৬০৬। ফটোগ্রাফির জন্য এই ফোনে পাওয়া যাবে ১৩ মেগাপিক্সেল রিয়ার ও ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। 

Infinix Smart 7 এর দাম ও অফার

ইনফিনিক্সের এই ফোনটি ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজের সাথে এসেছে। তবে সেলে এটি ৯,৯৯৯ টাকার পরিবর্তে ৭,২৯৯ টাকায় বিক্রি হচ্ছে। আবার এসবিআই-এর ক্রেডিট কার্ড দিয়ে পেমেন্ট করলে ক্রেতারা ৭৫০ টাকা পর্যন্ত ছাড় পাবেন। এছাড়াও ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ডে ৫ শতাংশ ক্যাশব্যাক দেওয়া হচ্ছে। সাথে ৬,৭৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার পাওয়া যাচ্ছে।

ফিচার ও স্পেসিফিকেশনের কথা বললে, Infinix Smart 7 ফোনে ৬.৬ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে উপস্থিত। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে ইউনিসক স্প্রেডট্রাম এসসি৯৮৬৩এ১ প্রসেসরে। আর ৬০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসা এই ফোনে ১৩ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা এবং একটি এআই লেন্স বর্তমান। একই সঙ্গে সেলফির জন্য পাবেন ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। 

সঙ্গে থাকুন ➥