পুরনো স্মার্টফোন এক্সচেঞ্জ করে iPhone কিনুন মাত্র ২০ হাজারে, Flipkart দিচ্ছে দারুণ অফার

Avatar

Published on:

flipkart-offer-apple-get-iphone-11-in-20499-rs-discount-by-applying-exchange-offer

আপনি কি এই মুহূর্তে একটি নতুন স্মার্টফোন কেনার পরিকল্পনা করছেন? তাও আবার ২০,০০০ টাকার আশেপাশের বাজেটে? তাহলে একটু দাঁড়ান, কারণ আজ আমরা আপনাকে এমন একটি দুর্দান্ত অফারের সন্ধান দেব যার ফলে ওই দামে আপনি কোনো মিড রেঞ্জ অ্যান্ড্রয়েড হ্যান্ডসেট নয়, বরঞ্চ আধ খাওয়া আপেলের লোগোযুক্ত একটি ঝকঝকে iPhone-ই হাতে নিয়ে ঘুরতে পারবেন। হ্যাঁ ঠিকই বলছি, আসলে এই মুহূর্তে iPhone 11 মডেলে Flipkart এমন একটি সুবিধাজনক স্কিম অফার করছে, যার ফলে এখন অ্যান্ড্রয়েড স্মার্টফোনের দামেই এই iPhone মডেল কেনা যাবে। যদিও এটি কিছু বছরের পুরনো মডেল, তবে এর ফিচার ব্যবহার করার সময় ক্রেতারা প্রিমিয়াম এক্সপিরিয়েন্সই পাবেন। যাইহোক এখন আসুন, Apple iPhone 11-এ উপলব্ধ অফার সম্বন্ধে বিস্তারিত জেনে নিই।

মাত্র ২০ হাজার টাকায় iPhone কেনার সুযোগ দিচ্ছে Flipkart

এই মুহূর্তে ফ্লিপকার্টে আইফোন ১১ মডেলটি ৩৭,৯৯৯ টাকা দামে তালিকাভুক্ত করা হয়েছে, তবে আপনি চাইলে এটি মাত্র ২০,৪৯৯ টাকায় কিনতে পারবেন। কীভাবে? আসলে জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্মটি, এই আইফোনের ওপর ১৭,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস দিচ্ছে (এই অফার iPhone 13-তেও উপলব্ধ)। মানে পুরনো ফোন এক্সচেঞ্জ করে আইফোন ১১ কিনলে আপনারা এই অ্যামাউন্ট ডিসকাউন্ট হিসেবে পাবেন, যার ফলে হ্যান্ডসেটটির দাম ২০,০০০ টাকার কাছাকাছি নেমে আসবে। আবার যারা ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে আইফোনটি কিনবেন, তারা দামের ওপর অতিরিক্ত ৫% ছাড় পাবেন।

তবে মনে রাখবেন, উল্লিখিত এক্সচেঞ্জ অফার কিন্তু আইফোন ১১-এর সমস্ত স্টোরেজ ভ্যারিয়েন্টের ক্ষেত্রে প্রযোজ্য নয়। কেবলমাত্র ৬৪ জিবি এবং ১২৮ জিবি স্টোরেজ মডেল কিনলেই এই বোনাস কাজে লাগানো যাবে। তাছাড়া পুরনো স্মার্টফোনের অবস্থার ওপর এক্সচেঞ্জ ভ্যালু নির্ভর করবে।

Apple iPhone 11-এর স্পেসিফিকেশন

আইফোন ১১-তে আছে ৬.১ ইঞ্চি লিকুইড রেটিনা এলসিডি এইচডি ডিসপ্লে। এটি এ১৩ বায়োনিক প্রসেসরের সাহায্যে চালিত হয়, যেখানে ইউজাররা এতে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট পাবেন। এছাড়া ফটোগ্রাফির জন্য এই আইফোনে ১২ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ মিলবে। উল্লেখ্য, এটি ফ্লিপকার্ট থেকে কালো, বেগুনি, লাল, সাদা, সবুজ এবং হলুদ রঙে কেনা যাবে।

সঙ্গে থাকুন ➥