১৭,০০০ টাকা ছাড়ে মিলছে 5000mAh ব্যাটারির Realme 9i 5G ফোন, কোথায় পাবেন এই অফার?

Avatar

Published on:

Flipkart offer rs 17000 discount Realme 9i 5G

বিশেষ উপলক্ষ্য থাক বা না থাক, অনলাইন শপিং প্ল্যাটফর্মগুলির জন্য সেল বা অফারের যেন কোনো শেষ নেই। সেক্ষেত্রে আপনি যদি এই মুহূর্তে একটি নতুন স্মার্টফোন কেনার পরিকল্পনা করে থাকেন, তাহলে এটিই আপনার জন্য সঠিক সময় হতে পারে – বিশেষ করে Realme-র হ্যান্ডসেট কেনার ক্ষেত্রে। আসলে এখন ই-কমার্স জায়ান্ট Flipkart এই জনপ্রিয় ব্র্যান্ডের Realme 9i 5G মডেলে বাম্পার অফার দিচ্ছে; আগ্রহীরা এই ফোন কিনলে পেতে পারেন ১৭,০০০ টাকার ডিসকাউন্ট। তাছাড়াও এতে নানা ব্যাঙ্ক স্কিমের সুবিধা তো থাকছেই। হ্যাঁ ঠিকই পড়েছেন! চলুন, এখন Realme 9i 5G স্মার্টফোনে Flipkart ঠিক কী অফার দিচ্ছে বা এই ফোন কিনলে ঠিক কতটা ফায়দা হতে পারে (মানে এতে কী স্পেসিফিকেশন থাকবে) তা এক নজরে দেখে নিই।

মাত্র ৬০০ টাকায় কেনা যাবে Realme 9i 5G, কী এমন অফার দিচ্ছে Flipkart?

রিয়েলমি ৯আই ৫জি স্মার্টফোনের ৪ জিবি/৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম এমনিতে ১৭,৯৯৯ টাকা। তবে ফ্লিপকার্ট এখন এই ফোনে ১৬% ছাড় দিচ্ছে, যার ফলে ক্রেতারা এটি ১৪,৯৯৯ টাকায় পেয়ে যাবেন। এখানেই শেষ নয়, ফোনটির ওপর অনেক ব্যাঙ্ক অফারও উপলব্ধ। এক্ষেত্রে ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ড দিয়ে দিয়ে পেমেন্ট করলে ৫% ক্যাশব্যাক পাওয়া যাবে। আবার আইসিআইসিআই (ICICI)-এর ডেবিট কার্ড মারফত নন-ইএমআই ট্রানজাকশন করলেও মিলবে হাজার টাকা ছাড়। উল্লেখ্য, এটি কেনার সময় সুপার কয়েনও ব্যবহার করা যাবে।

এক্ষেত্রে রিয়েলমি ৯আই ৫জি-এ ফ্লিপকার্ট যে এক্সচেঞ্জ অফার দিচ্ছে তা বেশ আকর্ষণীয়। এখানে আপনি নিজের পুরনো স্মার্টফোনের বিনিময়ে এই ফোনটি কিনলে পুরো ১৪,৪০০ টাকার আলাদা ডিসকাউন্ট পেতে পারেন৷ অর্থাৎ সব মিলিয়ে ফোনটির জন্য আপনাদের খরচ হবে ৫৯৯ টাকা। তাই এই অফার মিস করলে পরে পস্তাতে হতে পারে!

Realme 9i 5G ফোনের স্পেসিফিকেশন

গতবছর লঞ্চ হওয়া রিয়েলমি ৯আই ৫জি ফোনের স্পেসিফিকেশন দুর্দান্ত। এতে আছে ৬.৬ ইঞ্চি ফুল-এইচডি+ আইপিএস ডিসপ্লে যার রেজোলিউশন ২৪০৮×১০৮০ পিক্সেল। এটি মিডিয়াটেক ডায়মেনসিটি ৮১০ ৫জি প্রসেসরের দ্বারা চালিত হয়; অন্যদিকে পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। ইউজাররা ফোনটিতে ক্যামেরা ফিচার হিসেবে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ ব্যবহার করতে পারবেন। এছাড়াও স্টোরেজ এক্সপেন্ড করার জন্য ডেডিকেটেড মেমরি কার্ড স্লট থাকবে।

সঙ্গে থাকুন ➥