Samsung 5G ফোনের সাথে বিনামূল্যে ৩০ হাজার টাকার ওয়াচ, সাথে ৫৯০০০ টাকা ডিসকাউন্ট

Avatar

Published on:

Get Free Smartwatch Discount up to rs 89000 with Samsung 5G smartphone

আপনি যদি এই মুহূর্তে Samsung-এর কোনো ফ্ল্যাগশিপ ফোন বেশ খানিকটা সস্তায় কিনতে চান, তাহলে এই প্রতিবেদনে আপনার জন্য রয়েছে একটি দারুণ সুখবর। আসলে চলতি সময়ে জনপ্রিয় ই-কমার্স সাইট Amazon, Samsung Galaxy S22 Ultra 5G ফোনের ওপর দিচ্ছে বাম্পার ডিসকাউন্ট। দেড় লক্ষ টাকারও অধিক দামের এই ফোনটিতে ৫৯,০০০ টাকার ইনস্ট্যান্ট ছাড় দিচ্ছে সংস্থাটি। তবে এখানেই শেষ নয়, হালফিলে এই ফোনটি কিনলে ২৯,৯৯৯ টাকা দামের Samsung Galaxy Watch 4 সম্পূর্ণ ফ্রিতে পেয়ে যাবেন ক্রেতারা। নিঃসন্দেহে বলা যায় যে, Samsung-এর দু-দুটি চমকপ্রদ ডিভাইসকে একসাথে এতটা সস্তায় পকেটস্থ করার এরকম সুবর্ণ সুযোগ আর হয়তো পাওয়া যাবে না।

তাই আপনি যদি বর্তমানে দক্ষিণ কোরিয়ান টেক জায়েন্টটির এই দুর্দান্ত ডিভাইস দুটিকে একসাথে ঘরে আনার প্ল্যান করে থাকেন, তাহলে আজই এই অফারের ফায়দা ওঠান। চলুন, আলোচ্য ধামাকাদার অফারটির সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক।

Amazon থেকে Samsung Galaxy S22 Ultra 5G কিনলে ৮৯,০০০ টাকা সাশ্রয় হবে

২০২২ সালে লঞ্চ হওয়া ফ্ল্যাগশিপ ফোন স্যামসাং গ্যালাক্সি এস২২ আল্ট্রা ৫জি-এর ১২ জিবি + ২৫৬ জিবি ভ্যারিয়েন্টের আসল দাম ১,৬১,৯৯৮ টাকা। কিন্তু এই মুহূর্তে অ্যামাজনে উক্ত ডিভাইসটিতে ৩৬ শতাংশ ডিসকাউন্ট দেওয়া হচ্ছে, যার সুবাদে ক্রেতারা ৫৯,০০০ টাকা ছাড় পেতে সক্ষম হবেন। অর্থাৎ, ১,০২,৯৯৮ টাকা ব্যয় করলেই চলতি সময়ে ইউজাররা এই প্রিমিয়াম ফোনটিকে পকেটস্থ করতে পারবেন।

তবে এখানেই শেষ নয়, বর্তমানে এই ফোনটি অ্যামাজন থেকে কিনলে ৫৯,০০০ টাকা ছাড়ের পাশাপাশি ২৯,৯৯৯ টাকা দামের স্যামসাং গ্যালাক্সি ওয়াচ ৪-এর ব্লুটুথ ভ্যারিয়েন্ট সম্পূর্ণ বিনামূল্যে পাওয়া যাবে। অর্থাৎ সবমিলিয়ে, চলতি সময়ে এই ফোনটি কিনলে মোট ৮৯,০০০ টাকা সাশ্রয় করতে সক্ষম হবেন ক্রেতারা, যা দিয়ে সদ্য লঞ্চ হওয়া আইফোন ১৪ (iPhone 14) বা পিক্সেল ৭ প্রো (Pixel 7 Pro) অতি অনায়াসে কিনে ফেলা যাবে! তাই আলোচ্য অফারটি হাতছাড়া করা যে কোনোমতেই উচিত হবে না, তা নিশ্চয়ই পাঠকরা এতক্ষণে খুব ভালোভাবে বুঝে গিয়েছেন।

Samsung Galaxy S22 Ultra 5G-এর ফিচার এবং স্পেসিফিকেশন

Samsung Galaxy S22 Ultra 5G ফোনে রয়েছে কর্নিং গরিলা গ্লাস ভিক্টাস প্লাস প্রোটেকশন সহ ৬.৮ ইঞ্চি ডায়নামিক অ্যামোলেড ২এক্স (AMOLED 2X) ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ। ফাস্ট পারফরম্যান্সের জন্য এই ফ্ল্যাগশিপ ফোনটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ (Qualcomm Snapdragon 8 Gen 1) প্রসেসর দেওয়া হয়েছে। এটি অ্যান্ড্রয়েড ১২ (Android 12) ভিত্তিক ওয়ান ইউআই ৫ (One UI 5) কাস্টম স্কিনে রান করে। স্মার্টফোনটিতে একটি ট্রিপল ট্রু ক্যামেরা সেটআপ বিদ্যমান, যার মধ্যে রয়েছে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ১০ মেগাপিক্সেল পেরিস্কোপ টেলিফটো ক্যামেরা, ১০ মেগাপিক্সেল টেলিফটো ক্যামেরা এবং ১২ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড ক্যামেরা। এছাড়া, হ্যান্ডসেটটির সামনে রয়েছে ৪০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। তদুপরি, পাওয়ার ব্যাকআপের জন্য Samsung Galaxy S22 Ultra 5G-তে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৪৫ ওয়াট ওয়্যারড চার্জিং এবং ১৫ ওয়াট ওয়্যারলেস ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

সঙ্গে থাকুন ➥