বছরে শেষে শীতের Sale! গরম জামাকাপড়েরই মতো সস্তায় কিনে নিন Google Pixel 7a ফোন

Avatar

Published on:

Google Pixel 7a Discount Offer

আপনি কি এই বছরটি শেষ হওয়ার আগেই একটি ভালো ক্যামেরা এবং প্রিমিয়াম ফিচারওয়ালা স্মার্টফোন হাতের মুঠোয় পেতে চাইছেন? কিন্তু তাও টাইট বাজেটে? চিন্তার প্রয়োজন নেই, Flipkart-এর মাধ্যমে খুব সহজেই আপনার সেই ইচ্ছে পূরণ হয়ে যাবে। আসলে বর্তমানে জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্মটিতে Flipkart Winter Fest চলছে, যেখানে বিভিন্ন স্মার্টফোন বিশাল ছাড়ে কেনা যাবে। আর এরকমই অফারে আপনি ৩৫ হাজার টাকার কমে পেয়ে যাবেন বাজারের অন্যতম আলোচিত ফোন Google Pixel 7a – কারণ এক্ষেত্রে ফ্ল্যাট ডিসকাউন্টের পাশাপাশি নির্দিষ্ট ব্যাঙ্ক অফার দিচ্ছে Flipkart, সাথে আছে দুর্দান্ত এক্সচেঞ্জ অফারও। তো চলুন দেখে নিই, আসন্ন ২০২৪-এ Google Pixel 7a ফোন ব্যবহার করতে হলে ঠিক কত টাকা খরচ করতে হবে এবং ফোনটিতে কী কী ফিচার আছে…

Flipkart-এর শীতের সেলে সস্তায় কিনুন Google Pixel 7a

গুগল পিক্সেল ৭এ ফোনের দাম এমনিতে ৪৩,৯৯৯ টাকা, তবে ফ্লিপকার্ট উইন্টার ফেস্ট সেল উপলক্ষে ৩৮,৯৯৯ টাকায় বিক্রির জন্য তালিকাভুক্ত হয়েছে।
এক্ষেত্রে এইচডিএফসি (HDFC) ব্যাঙ্কের ডেবিট বা ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে অতিরিক্ত ২,০০০ টাকার ডিসকাউন্ট পাওয়া যাবে, আছে আরও কিছু ব্যাঙ্ক অফার। অন্যদিকে ইএমআই ট্রানজাকশনে এতে পাবেন আরও ৫০০ টাকা ছাড়।

এখানেই শেষ নয়, আপনি যদি পুরোনো স্মার্টফোন এক্সচেঞ্জ করে এই গুগল ফোনটি কেনেন, তাহলে সর্বাধিক ৩০,৪০০ টাকা এক্সচেঞ্জ বোনাস পাওয়া যেতে পারে। তবে এই এক্সচেঞ্জ ভ্যালু নির্ভর করবে পুরোনো ফোনের মডেল, ব্র্যান্ড এবং এর অবস্থার ওপর৷ উল্লেখ্য, স্মার্টফোনটি চারকোল, কোরাল, সি এবং স্নো – এই চারটি রঙের বিকল্পে কিনতে পারবেন।

Google Pixel 7a-এর স্পেসিফিকেশন

মিড রেঞ্জ গুগল পিক্সেল ৭এ ফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.১ ইঞ্চি ওলেড ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে কোম্পানির নিজস্ব টেন্সর জি২ প্রসেসর, যার সাথে মিলবে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের সুবিধা। এদিকে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে ৪,৪১০ এমএএইচ ব্যাটারি দেখা যাবে। আবার, ফটোগ্রাফির জন্য এই গুগল স্টক অ্যান্ড্রয়েড ফোনটি ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ অফার করবে। সম্প্রতি এই ফোনটি অ্যান্ড্রয়েড ১৪ (Android 14) ওএস আপডেট পেয়েছে, এর সফ্টওয়্যার অপ্টিমাইজেশন বেশ ভালো।

সঙ্গে থাকুন ➥