জলের দরে বাজারে নয়া ফোন লঞ্চ করতে চলেছে Poco, থাকবে 5,000mah ব্যাটারি

Avatar

Published on:

Poco C61 rebranded of Redmi A3

সপ্তাহের শুরুতে, শাওমি (Xiaomi) অধীনস্থ জনপ্রিয় ব্র্যান্ড পোকো ভারতে নতুন Poco X6 Neo লঞ্চ করেছে। আবার বর্তমানে জল্পনা শোনা যাচ্ছে যে, Poco C61 নামে আরও একটি ফোন সংস্থাটি তাদের বাজেট C সিরিজে যুক্ত করার পরিকল্পনা করছে। সেটি এখন গুগল প্লে (Google Play)-সাপোর্টেড ডিভাইসের তালিকায় উপস্থিত হয়েছে, যা স্পষ্টভাবে তাড়াতাড়িই আগমনের দিকে ইঙ্গিত করছে।

Poco C61 হাজির Google Play-সাপোর্টেড ডিভাইসের লিস্টে

নতুন একটি পোকো ফোন 2312BPC51H মডেল নম্বর সহ গুগল প্লে-সাপোর্টেড ডিভাইসের তালিকায় আবির্ভূত হয়েছে এবং লিস্টিংয়ে নামটিও নিশ্চিত করা হয়েছে, যা হল পোকো সি৬১। একই মডেল নম্বর সহ পোকো সি৬১ ব্লুটুথ স্পেশাল ইন্টারেস্ট গ্রুপ (Bluetooth SIG) এবং ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) সার্টিফিকেশন ডেটাবেসেও দেখা গেছে। মডেল নম্বরটি রেডমি এ৩-এর মডেল কোড 23129RN51H-এর সাথে মিলে যায়, যা নির্দেশ করে যে পোকো সি৬১ সম্ভবত রেডমি ফোনটির একটি রিব্র্যান্ডেড সংস্করণ হবে।

Redmi A3-এর স্পেসিফিকেশন

শাওমি গত মাসে ভারতীয় বাজারে রেডমি এ৩ লঞ্চ করেছে। ফোনটিতে ৬.৭ ইঞ্চি এলসিডি স্ক্রিন বিদ্যমান, যা এইচডি+ রেজোলিউশন এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। হ্যান্ডসেটটি সর্বোচ্চ ৬ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ১২৮ জিবি ইএমএমসি ৫.১ স্টোরেজ সহ মিডিয়াটেক হেলিও জি৩৬ চিপসেট দ্বারা চালিত। সফ্টওয়্যারের ক্ষেত্রে, এটি অ্যান্ড্রয়েড ১৩-ভিত্তিক মিইউআই ১৪ (MIUI 14) কাস্টম স্কিনে রান করে।

ফটোগ্রাফির জন্য, Redmi A3-এর রিয়ার প্যানেলে ৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং একটি ০.০৮ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেন্সর অবস্থান করছে। আর ফোনের সামনে একটি ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা রয়েছে৷ এছাড়া, বেশিরভাগ বাজেটের স্মার্টফোনের মতো, Redmi A3-এও ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক এবং ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ড স্লট অন্তর্ভুক্ত রয়েছে।

এছাড়াও নিরাপত্তার জন্য Redmi A3-এ সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং চার্জ করার জন্য ইউএসবি টাইপ-সি পোর্ট মিলবে। সংযোগের জন্য, Redmi A3 ডুয়েল সিম সাপোর্ট, 4G সংযোগ, ডুয়েল-ব্যান্ড ওয়াইফাই, ব্লুটুথ ৫.৩ এবং জিএনএসএস (GNSS) অফার করে। সবশেষে পাওয়ার ব্যাকআপের জন্য, এই রেডমি ফোনটি বিশাল ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করে।

সঙ্গে থাকুন ➥