Holi 2023: সস্তায় কিনুন এই সমস্ত 5G Smartphone, 1 বছরের জন্য ফ্রি পাবেন Prime মেম্বারশিপ

Avatar

Published on:

Holi 2023 Amazon 5th Gear Store Launched

Amazon 5th Gear Store: বাড়ি বসে কেনাকাটার জন্য প্রচুর মানুষ বছরের পর বছর ধরে Amazon India-র ওপর ভরসা করে আসছেন। আর এই জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্মটিও গ্রাহকদের চাহিদার কথা ভেবে নানাবিধ অফার বা সুবিধা প্রদান করে চলেছে। সেক্ষেত্রে এবারের হোলি তথা রঙের উৎসবে Amazon India-তে 5th Gear Store চালু হয়েছে, যেখানে ই-কমার্স কোম্পানিটি লেটেস্ট 5G স্মার্টফোনে ডিসকাউন্ট এবং আরো অন্যান্য দুর্দান্ত অফার দিচ্ছে। যেমন এই Amazon 5th Gear Store-এ আগ্রহীরা একটি পুরনো স্মার্টফোনের বিনিময়ে ১৪,০০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। আবার Samsung, Lava, iQOO, OnePlus, Realme-এর মত ব্র্যান্ডেড স্মার্টফোন কিনলে ১২ মাস অর্থাৎ ১ বছরের জন্য Amazon Prime মেম্বারশিপ বিনামূল্যে মিলবে। এছাড়াও ১২ মাসের নো-কস্ট ইএমআই অফারের মত স্কিমও কাজে লাগানো যাবে এই Gear Store-এর সৌজন্যে। সেক্ষেত্রে যদি আপনার এই মুহূর্তে নতুন 5G ফোন কেনার থাকে তাহলে আসুন, এখন এই বিশেষ Amazon Store-এর কিছু সেরা অফার সম্পর্কে জেনে নিই।

Amazon 5th Gear Store-এ এই ৫টি স্মার্টফোন মিলবে দারুণ অফারে

১. Samsung Galaxy S23 Ultra: গত ৫ তারিখ লঞ্চ হওয়া অ্যামাজন গিয়ার স্টোরে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর চালিত প্রিমিয়াম স্যামসাং গ্যালাক্সি এস২৩ আল্ট্রা ফোনটি ১,১৬,৯৯ টাকায় (ব্যাঙ্ক অফারসহ) কেনা যেতে পারে। এক্ষেত্রে পুরনো ফোন এক্সচেঞ্জ করলে ১৪,০০০ টাকার অতিরিক্ত ডিসকাউন্টও পাওয়া যাবে।

২. OnePlus 11R: ৩৯,৯৯৯ টাকা দামের এই লেটেস্ট ৫জি স্মার্টফোনটিও অ্যামাজন গিয়ার স্টোর থেকে ডিসকাউন্টে কেনা যাবে। সাথে থাকবে অতিরিক্ত ৩,০০০ টাকার এক্সচেঞ্জ অফার। ফিচার বলতে এই হ্যান্ডসেটে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত অ্যামোলেড ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮+ জেন ১ প্রসেসর, ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, ১০০ ওয়াট ফাস্ট চার্জিং ইত্যাদি অপশন মিলবে।

৩. Realme Narzo 50: ডাইমেনসিটি ৮১০ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৩৩ ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত এই রিয়েলমি ফোনটি অ্যামাজন স্টোরে ১৩,৯৯৯ টাকায় কেনা যাবে। এক্সচেঞ্জ অফারে পুরোনো ফোনের বদলে এই ফোন কেনার ক্ষেত্রে পাবেন অতিরিক্ত ২,০০০ টাকা ছাড়।

৪. iQOO Z6 Lite 5G: এই ফোনটি গিয়ার স্টোরে ব্যাঙ্ক ডিসকাউন্টসহ ১২,৯৯৯ টাকায় কেনা যাবে। এতে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের অ্যামোলেড ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪ জেন ১ প্রসেসর এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারির মত ফিচার।

৫. Lava Blaze 5G: এই সাশ্রয়ী মূল্যের দেশী ৫জি ফোনটি এখন আরও সস্তায় ১০,৪৯৯ টাকায় কেনা যাবে। ফোনটিতে রয়েছে ১২৮ জিবি ইনবিল্ট স্টোরেজ, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা এবং মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর।

প্রসঙ্গত উল্লেখ্য, এই পাঁচটি ফোন ছাড়াও iQOO Neo 7, Realme Narzo 50 Pro, OnePlus 11 5G, Tecno Phantom X2 Pro 5G ইত্যাদি ফোন কেনার ক্ষেত্রেও অফার পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥