Huawei Enjoy 70z: ডুয়েল ক্যামেরা সহ 6000mAh ব্যাটারি, নতুন বাজেট ফোন আনল হুয়াওয়ে

Avatar

Published on:

Huawei Enjoy 70z launched with 6000mah battery Dual camera price Specifications

Huawei Enjoy 70z অবশেষে চীনে লঞ্চ হল। এতদিন এটি প্রি-বুকিংয়ের জন্য উপলব্ধ ছিল। আর আজ লঞ্চের পরপরই হ্যান্ডসেটটি কেনার সুযোগ পাচ্ছেন ক্রেতারা। এটি বাজেট-রেঞ্জের অধীনে এসেছে। ফিচার হিসাবে Huawei Enjoy 70z স্মার্টফোনে – HD+ LCD ডিসপ্লে প্যানেল, সর্বাধিক ২৫৬ জিবি স্টোরেজ, ডুয়েল ক্যামেরা ইউনিট, সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং শক্তিশালী ৬,০০০ এমএএইচ ব্যাটারি পাওয়া যাবে।

Huawei Enjoy 70z স্মার্টফোনের দাম

হুয়াওয়ে ইনজয় ৭০জেড স্মার্টফোন মোট দুটি স্টোরেজ বিকল্পের সাথে লঞ্চ হয়েছে। যার মধ্যে ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম ১,০৯৯ ইউয়ান (ভারতীয় মূল্যে প্রায় ১২,৫০০ টাকা) রাখা হয়েছে। আর উচ্চতর ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ সংস্করণের দাম থাকছে ১,২৯৯ ইউয়ান (প্রায় ১৪,৮০০ টাকা)। এক্ষেত্রে সেল অফারের অংশ হিসাবে সংস্থার পক্ষ থেকে ৫০ ইউয়ান (প্রায় ৬০০ টাকা) ছাড়ও দেওয়া হচ্ছে। এই ফোন – গ্যালাক্সি ব্লু, স্নোই হোয়াইট এবং ম্যাজিকাল নাইট ব্ল্যাক কালার ভ্যারিয়েন্টে এসেছে।

এদিকে ভারত বা বিশ্ববাজারে হুয়াওয়ে ইনজয় ৭০জেড কবে মুক্তি পাবে তা এখনো অজানা।

Huawei Enjoy 70z স্মার্টফোনের স্পেসিফিকেশন ও ফিচার

Huawei Enjoy 70z স্মার্টফোনে রয়েছে ৬.৭৫-ইঞ্চির এইচডি প্লাস (১৬০০x৭২০ পিক্সেল) এলসিডি ডিসপ্লে প্যানেল। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ-হোল স্টাইলের এবং এটি ৯০.২৬6% স্ক্রিন-টু-বডি রেশিও সমর্থন করে। এতে অক্টা-কোর কিরিন ৭১০এ প্রসেসর ব্যবহার করা হয়েছে। স্টোরেজ হিসাবে ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত মেমরি পাওয়া যাবে। এই ফোন সংস্থার হারমোনিওএস ৪.০ অপারেটিং সিস্টেমের সাথে প্রি-ইন্সটলড হয়ে এসেছে।

ফটো এবং ভিডিওগ্রাফির জন্য নয়া Huawei Enjoy 70z ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এই ক্যামেরাগুলি হল – ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেলের ডেপথ লেন্স। এদিকে সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য মিলবে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা। তদুপরি ইউজারদের নিরাপত্তা সুনিশ্চিত করতে এই ফোন সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ এসেছে।

কানেক্টিভিটি বিকল্প হিসাবে এতে সামিল থাকছে – ওয়াইফাই, ব্লুটুথ ৫.১, একটি ইউএসবি টাইপ-সি পোর্ট এবং একটি হেডফোন জ্যাক। Huawei Enjoy 70z স্মার্টফোনে ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ২২.৫ ওয়াট চার্জিং সমর্থন করে। হুয়াওয়ে ব্র্যান্ডের এই লেটেস্ট হ্যান্ডসেটের পরিমাপ ১৬৮.৩x৭৭.৭x৮.৯৮ মিমি এবং ওজন ১৯৯ গ্রাম।

সঙ্গে থাকুন ➥