১০৮ মেগাপিক্সেল ক্যামেরার সাথে লঞ্চ হল Huawei Nova 10 SE, কয়েক মিনিটের চার্জে চলবে দীর্ঘক্ষণ

Avatar

Published on:

Huawei Nova 10 SE Launched

হুয়াওয়ে তাদের নোভা সিরিজের নতুন ডিভাইস হিসেবে আজ Huawei Nova 10 SE লঞ্চ করল। আপাতত ফোনটি আফ্রিকায় পাওয়া যাবে। এর আগে এই সিরিজের অধীনে দুটি ফোন এসেছিল – Huawei Nova 10, Huawei Nova 10 Pro। নতুন Huawei Nova 10 SE ফোনে পাওয়া যাবে ফুল এইচডি প্লাস ডিসপ্লে, ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা ও ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। আসুন ফোনটির দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

হুয়াওয়ে নোভা ১০ এসই দাম – Huawei Nova 10 SE Price

হুয়াওয়ে নোভা ১০ এসই ফোনের দাম এখনও জানা যায়নি। তবে ফোনটি ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে বলে নিশ্চিত করা হয়েছে। আশা করা যায় শীঘ্রই এই ফোনের দাম সহ সেলের তারিখ আমরা জানতে পারবো।

হুয়াওয়ে নোভা ১০ এসই স্পেসিফিকেশন – Huawei Nova 10 SE Specifications

হুয়াওয়ে নোভা ১০ এসই ফোনে আছে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ওলেড ডিসপ্লে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট ও ২০:৯ এসপেক্ট রেশিও অফার করবে। যদিও ফোনটির প্রসেসর সম্পর্কে কোনো তথ্য সামনে আসেনি। সুতরাং ফোনটি ৫জি নাকি ৪জি কানেক্টিভিটি অপশনে এসেছে তা এখন বলা সম্ভব নয়। হুয়াওয়ে নোভা ১০ এসই অ্যান্ড্রয়েড ১২ বেসড ম্যাজিক ইউআই কাস্টম স্কিনে রান করবে।

ফটোগ্রাফির জন্য, Huawei Nova 10 SE ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, Huawei Nova 10 SE ফোনে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটির কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ডুয়েল সিম, ব্লুটুথ, ওয়াই-ফাই, জিপিএস ও ইউএসবি টাইপ সি পোর্ট।

সঙ্গে থাকুন ➥