Infinix GT 20 Pro: বাজেটের মধ্যে গেমিং ফোন, দমদার ফিচারের ফোন আনছে ইনফিনিক্স

Avatar

Published on:

Infinix GT 20 Pro Launch Date

Infinix বর্তমানে একটি নতুন মিড-রেঞ্জ স্মার্টফোনের উপর কাজ করছে, যা খুব শীঘ্রই হয়তো ভারতে আত্মপ্রকাশ করবে। এই ফোনের নাম Infinix GT 20 Pro। সম্প্রতি এটি ‘ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস’ (BIS) সার্টিফিকেশন সাইট দ্বারা অনুমোদিত হয়েছে। এই সাইটের লিস্টিং অনুসারে, ফোনটি X6871 মডেল নম্বর বহন করবে। জানিয়ে রাখি এই একই মডেল নম্বর সহ একটি স্মার্টফোনকে – SDPPI, EEC, Wi-Fi Alliance, এবং TUV সার্টিফিকেশন পোর্টালেও তালিকাভুক্ত হতে দেখা গেছে।

এদিকে BIS সার্টিফিকেশন সাইটের লিস্টিং থেকে শুধুমাত্র Infinix GT 20 Pro ফোনের মডেল নম্বর জানা গেছে। এর হার্ডওয়্যার বা সফ্টওয়্যার স্পেসিফিকেশন সম্পর্কিত কোনো তথ্য সামনে আসেনি। তবে TUV সার্টিফিকেশন প্ল্যাটফর্মের লিস্টিং নিশ্চিত করেছে যে, ডিভাইসটি ৪,৯০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারির সাথে আসবে।

আবার বেঞ্চমার্কিং সাইট গিকবেঞ্চ -এর লিস্টিং থেকে জানা গেছে, Infinix GT 20 Pro স্মার্টফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮২০০ প্রসেসর ব্যবহার করা হবে। যেখানে কিনা পূর্বসূরি GT 10 Pro মডেল এসেছিল ডাইমেনসিটি ৮০৫০ চিপসেটের সাথে। আবার ডিভাইসটি ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজের সাথে আসবে। যদিও এই ফোনের বেস ভ্যারিয়েন্ট ৮ জিবি র‍্যাম অফার করবে বলে আশা করা হচ্ছে। এছাড়া Infinix GT 20 Pro স্মার্টফোন হয়তো লেটেস্ট অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেম দ্বারা চালিত হবে।

আপকামিং Infinix GT 20 Pro ফোনের ফিচার সম্পর্কে আপাতত এইটুকুই জানা গেছে। প্রসঙ্গত ইনফিনিক্স আগামী ১৮ই মার্চ নয়া Note 40 সিরিজ লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে৷ আসন্ন মডেলগুলি সংস্থার চিতা এক্স১ চিপসেট এবং ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থিত ব্যাটারি সহ আসবে৷

সঙ্গে থাকুন ➥